মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

অপো এফ১৯ প্রো

ক.বি.ডেস্ক: অপোর নতুন চোখ ধাঁধানো ও নতুন সব অভিজ্ঞতায় ভরপুর অপো এফ১৯ প্রো এবং অপো ব্যান্ড স্টাইল এখন বাজারে। নতুন এই এফ১৯ প্রো হ্যান্ডসেটে অপো যুক্ত করেছে ডুয়াল-ভিউ ভিডিও যার মাধ্যমে একই সঙ্গে সামনের এবং পেছনের ফুটেজ রেকর্ড করা যাবে। সর্বাধুনিক এআই  কালার পোর্ট্রেট ফিচার রয়েছে। ফোনটি দুটি ভাইব্র্যান্ট কালারে বাজারে পাওয়া যাবে ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুইড ব্ল্যাক। 

অপো এফ১৯ প্রো ফোনের রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগাপিক্সেল। ৬.৪৩ ইঞ্চি সিঙ্গেল পাঞ্চ সুপার অ্যামোলেড ডিসপ্লে, আছে একটি ৭.৮ মিমি আল্ট্রা স্লিম বডি যার ওজন মাত্র ১৭২ গ্রাম। রয়েছে ৪৩১০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে তৈরি কালার ওএস ১১.১ সম্বলিত, মিডিয়াটেক হেলিও পি৯৫ এআই প্রসেসিং ইউনিট, ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট অন-বোর্ড স্টোরেজ।

প্রি-অর্ডারে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টসহ থাকছে নানান অফার। গ্রাহকেরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং ৬৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এ ছাড়াও থাকছে ৩ মাসের জন্য একটি বাই ব্যাক অফার। ৩ মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০% ফেরত পাবেন। ৭০% ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে। হ্যান্ডসেটটির মূল্য ২৮,৯৯০ টাকা। বিস্তারিত: https://www.oppo.com/bd/ এবং (https://www.facebook.com/OPPOBangladesh)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *