মোবাইল স্মার্টফোন

৬০০০ এমএএইচ ব্যাটারির আইটেল পি৪০

ক.বি.ডেস্ক: আইটেল বাজারে নিয়ে এসেছে আইটেল পি৪০ স্মার্টফোন। বাজারে নিয়ে এসেছে। মূলত পাওয়ার ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে পি৪০ স্মার্টফোন। এর ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা একবার চার্জে ৩ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। দুটি ভেরিয়েন্টে ৬৪ জিবি স্টোরেজ+৪ জিবি (+৩জিবি *মেমরি ফিউশন) এবং ৩২ জিবি স্টোরেজ+৩ জিবি (+৩জিবি *মেমরি ফিউশন) পাওয়া যাচ্ছে। ফোনটির মূল্য ৮ হাজার ৯৯০ টাকা থেকে শুরু।

আইটেল পি৪০
৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা একবার চার্জে ৩ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। এ ছাড়াও ৩২ ঘন্টা একটানা কল, ২০৪ ঘন্টা একটানা মিউজিক প্লেব্যাক, ২৮ ঘন্টা একটানা ভিডিও প্লেব্যাক, ২১ ঘন্টা সোশ্যাল চ্যাট এবং ১৬ ঘন্টা একটানা গেম খেলার অভিজ্ঞতা দিবে এর বিশাল ব্যাটারি। স্মার্টফোনটিতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে ৬৪ জিবি স্টোরেজ+৪ জিবি এবং ৩২ জিবি স্টোরেজ+৩ জিবি। উভয় ভ্যারিয়েন্টে ১.৬ গিগাহাটর্জ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। থাকছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুল-স্ক্রিন ডিসপ্লে, ট্রেন্ডি ফ্যাশনেবল ডিজাইন, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ আরও অনেক কিছু।

ফোনটিতে ব্যবহার হয়েছে লার্জ লেন্স ৩ডি টেক্সচার এবং ট্র্যাক টাচ স্ট্রাইপ ডিজাইন। ফোনটি দুটি আলাদা রঙে বাজারে এসেছে ফ্যান্টাসি ব্লু এবং ফোর্স ব্ল্যাক। সেরা হ্যান্ডফিলের জন্য এর ৮.৭ মিমি পুরুত্ব সঙ্গে ঘাম-প্রতিরোধী থ্রি ডাইমেনশনাল স্ট্রাইপ ডিজাইন ব্যবহারকারীকে কম্ফোর্টেবল এবং নন-স্লিপ গ্রিপ প্রদান করবে। রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এআই রিয়ার ক্যামেরা এবং ফ্রন্টে ব্যবহার হয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা। ক্যামেরা ইন্টারফেসে বিভিন্ন মোড রয়েছে লো লাইট, প্রফেশনাল, প্যানোরামা, পোর্ট্রেইট এবং এইচডিআরসহ বেশকিছু ফিচার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *