আনুষাঙ্গিক মোবাইল

ভিভো ভি২৯ই স্মার্টফোনে প্রি-বুকিং চলছে

ক.বি.ডেস্ক: স্মার্টফোনেই স্টুডিওর মতো প্রফেশনাল ফটোগ্রাফিতে স্মার্ট অরা লাইট এক্সপেরিমেন্টের সুযোগ নিয়ে এসেছে ভিভো ভি২৯ই। ভিভোর এই স্মার্টফোনে থাকছে ৬৪ মেগাপিক্সেল ওআইএস রিয়ার আল্ট্রা সেন্সিং ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৬.৬৭ ইঞ্চি ফুল এইচপি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।

গতকাল রবিবার (২৯ অক্টোবর) থেকে ভি২৯ই স্মার্টফোনটির প্রি-বুকিং শুরু হয়েছে। ৩৬ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে রোজ গোল্ড এবং ফরেস্ট ব্ল্যাক রঙে। প্রি-বুকিং গ্রাহকদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার। লাকি লটারির মাধ্যমে প্রি-বুকিংকারীরা জিতে নিতে পারবেন হাত ঘড়ি, রিরো ইয়ারবাড কিংবা নেকব্যান্ড ইয়ারফোন।

ভিভো ভি২৯ই
প্রায় ১৫.৬ মিলিমিটারের অরা লাইটটি বেশ বড় এবং নান্দনিক। প্রোফেশনাল ফটোগ্রাফির অন্যতম বাঁধা আলোক স্বল্পতা। যাকে দূর করে ত্রিমাত্রিক লাইটিং ইফেক্ট দেবে এই স্মার্ট লাইট। এটি স্বয়ংক্রিয়ভাবে কাজ করার পাশাপাশি কাজ করবে ম্যানুয়ালিও। স্মার্টফোনটির ডিসপ্লের ডান ও বাম পাশের স্ক্রিন ব্যাজেল মাত্র ১.৭৫ মিলিমিটার।

১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৯৪ আল্ট্রা হাই পিক্সেল ডেন্সিটি, ২.৫ ডি ফ্লাট স্ক্রিন ব্যবহারে যেন চোখের সুরক্ষা পাওয়া যায় তাই এতে রয়েছে এসজিএস আই কেয়ার ডিসপ্লে সার্টিফিকেশন। ডিসপ্লেতেই রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। এর ১১৫০ নিটস লোকাল পিক ব্রাইটনেস সরাসরি সূর্যের আলোতেও ডিসপ্লেটি ব্যবহার উপযোগী করে তোলে।

১৬২.৩৫×৭৪.৮৫×৭.৬৯ ডায়মেনশনের স্মার্টফোনটির ওজন মাত্র ১৯০ গ্রাম। ব্যাক সাইডে ব্যবহার করা হয়েছে গ্লাস ব্যাক কভার ম্যাটেরিয়াল। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। সঙ্গে আছে আপডেটেড ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেম।

এর ৮ জিবি র্যাম এবং ২৫৬ জিবি রম ম্যামরি বুস্টারের কল্যাণে ৩৬টির বেশি অ্যাপ ব্যাকগ্রাউন্ডে রেখে স্মুথলি ব্যবহার করা যাবে। এর স্মার্ট কুলিং সিস্টেমের ফলে রাফ এবং টাফ ব্যবহারেও গরম হবে না। এর ৪,৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দ্রুত চার্জের জন্য রয়েছে ৪৪ ওয়াটের টাইপ সি চার্জার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *