আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

আসছে রিয়েলমি ৮ প্রো’র ইলুমিনেটিং ইয়েলো, সঙ্গে বাডস এয়ার ২

ক.বি.ডেস্ক: রিয়েলমি স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ মেগাপিক্সেলের ক্যামেরার স্মার্টফোন রিয়েলমি ৮ প্রো’তে রয়েছে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা। দেশে উন্মোচনের মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই রিয়েলমি ৮ প্রো নিয়ে আসছে আরেকটি ডিজাইন ভ্যারিয়েন্ট- ‘ইলুমিনেটিং ইয়েলো’। পাশাপাশি, বাজারে আসতে যাচ্ছে নির্দিষ্ট প্রাইজরেঞ্জে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ রিয়েলমি বাডস এয়ার ২ এবং রিয়েলমি বাডস এয়ার ২ নিও। ২৪ মে সরাসরি উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে পুরষ্কার জিতে নিতে ক্লিক করুন: https://rebrand.ly/realme8ProSE_BudsAir2_Air2Neo_Launch

রিয়েলমি ৮ প্রো ইলুমিনেটিং ইয়েলো মডেলটির ব্যাকশেলে ফ্লুরোসেন্ট টেকনোলজি অত্যাধুনিক প্রক্রিয়ায় সমন্বয় করা হয়েছে। এই কারণেই রিয়েলমি ৮ প্রোর নতুন ডিজাইন ভ্যারিয়েন্টটি আলোতে কিছুক্ষণ রাখা হলে সেটি অন্ধকারে আলোর আভা বিচ্ছুরণ করতে সক্ষম। দারুণ সুন্দর এই স্মার্টফোনটির ব্যাকশেলে রয়েছে উজ্জ্বল হলুদ ক্যামেরা মডিউল এবং পেছনে একই রঙের নকশায় লেখা ‘Dare To Leap’।

এই প্রথম নির্দিষ্ট প্রাইজরেঞ্জে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডসহ আসছে রিয়েলমি বাডস এয়ার ২ এবং বাডস এয়ার ২ নিও। অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন থাকায় কোলাহলপূর্ণ পরিবেশেও এবার প্রশান্তিতে কথা বলা যাবে, গান শোনা যাবে। পাশাপাশি থাকছে দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ, গেমিংয়ের জন্য সুপার লো ল্যাটেন্সি মোড। এমন চমতকার সব ফিচারের সমন্বয় ব্যবহারকারীদের প্রতিদিনকার যোগাযোগ এবং গান শোনাকে রিয়েলমির নতুন দুইটি এআইওটি করে তুলবে অধিকতর উপভোগ্য।

‘‘এনলাইটেন দ্য ইয়ুথ’’ থিমের ইভেন্টটিতে তুলে ধরা হবে বর্তমান প্রজন্মের প্রতিভাবান কিছু তরুণের গল্প, যারা ভিন্ন ভিন্ন পেশায় নিজেদের সাফল্যের স্বাক্ষর রেখেছেন। এই গল্পগুলোর মাধ্যমে বেরিয়ে আসবে কিভাবে ব্যক্তির নিজস্ব প্রতিভা তাঁর চারপাশের মানুষদেরকে আলোকিত ও অনুপ্রাণিত করতে পারে। তরুণ প্রজন্মের বিকাশ ও চাহিদাকে সর্বদা প্রাধান্য দিয়ে আসা ব্র্যান্ড রিয়েলমি সবসময়ই চেষ্টা করে দারুণ ডিজাইনের সঙ্গে সর্বোচ্চ প্রযুক্তিগত সুবিধা নিশ্চিত করার। হালের চলতি ধারা ও প্রযুক্তিকে পুঁজি করে কিভাবে সফল হওয়া সম্ভব সে দিকটিই উঠে আসবে অনলাইন ইভেন্টের আলোচনায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *