উদ্যোগ

ইনফিনিক্স’র ব্র্যান্ড শপের বর্ষপূর্তিতে অভিনেতা জায়েদ খান

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স এর যমুনা ফিউচার পার্ক ব্র্যান্ড শপে উপস্থিত হয়েছিলেন অভিনেতা জায়েদ খান। ব্র্যান্ড শপটির এক বছর পূর্তি উপলক্ষ্যে শুভেচ্ছা জানাতে আসেন এই অভিনেতা। তার উপস্থিতিকে ঘিরে জমজমাট পরিবেশ সৃষ্টি হয় সেখানে।

কেক কেটে ইনফিনিক্স ব্র্যান্ড শপ এর এক বছরপুর্তি উদযাপন করেন চলচ্চিত্র তারকা জায়েদ খান। এ সময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম এবং ইনফিনিক্স বাংলাদেশ এর ব্র্যান্ড ম্যানেজার ইফতিখার উদ্দিন সানি, ন্যাশনাল সেলস ম্যানেজার লিমন আজাদ ও ব্র্যান্ড শপের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে জায়েদ খান বলেন, বেশ কিছুদিন ধরেই ইনফিনিক্স এর মোবাইল ফোন ব্যবহার করছি। এর চার্জিং, ফিচার এবং ক্যামেরা কোয়ালিটি অসাধারন। আমি আশা করবো ইনফিনিক্স বাংলাদেশে তাদের দারুণ এই যাত্রা আরও অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

সম্প্রতি বাজারে আসে ইনফিনিক্স এর নোট ৩০ সিরিজ। এই সিরিজের নোট ৩০ প্রো মডেল এর ব্যাটারি ৫০০০ এমএএইচ ক্ষমতা সম্পন্ন। মোবাইলের সঙ্গেই ইনফিনিক্স দিচ্ছে ৬৫ ওয়াট ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর। যা ৩০ মিনিটেই ৮০% পর্যন্ত চার্জ করতে পারে। সিরিজটিতে আছে আরও একটি মডেল নোট ৩০।

নোট ৩০ প্রো স্মার্টফোনের দাম ২৭,৯৯৯ টাকা। সঙ্গে ২,০০০ টাকা সমমূল্যের একটি ওয়্যারলেস চার্জার ক্রেতারা পাচ্ছেন বিনা মূল্যে। নোট ৩০ মডেলের ৮ জিবি+১২৮ জিবি এবং ৮ জিবি+২৫৬ জিবি’র দুটি ভার্সন পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৮,৯৯৯ ও ২৩,৯৯৯ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *