উদ্যোগ

ওয়ালটন-ইন্টেল টেক গালা নাইট: আগামীর প্রযুক্তিপণ্য উপস্থাপন

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ইন্টেল এবং বাংলাদেশের টেক জায়ান্ট ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড যৌথভাবে আয়োজন করে ‘টেক গালা নাইট ২০২৩’। ওয়ালটন ও ইন্টেলের বিজনেস পার্টনারদের নিয়ে অনুষ্ঠিত টেক গালা নাইট এ উভয় প্রতিষ্ঠান বাজারে থাকা তাদের প্রযুক্তিপণ্য এবং আগামীর নানান উন্নত প্রযুক্তি পণ্য উপস্থাপন করা হয়।

সম্প্রতি ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত ‘টেক গালা নাইট ২০২৩’ এ অনলাইনে সংযুক্ত ছিলেন ইন্টেল বাংলাদেশ, শ্রীলঙ্কা ও পাকিস্তানের কান্ট্রি ম্যানেজার জিয়া মনজুর। উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের সিবিও মো. তৌহিদুর রহমান রাদ, এএমডি লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উপদেষ্টা মেজর জেনারেল (অব) ইবনে ফজল শায়খুজ্জামান, ওয়ালটনের সিনিয়র ইডি আমিন খান ও ইডি জিনাত হাকিম। সভাপতিত্ব করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং সঞ্চালনা করেন ইডি আজিজুল হাকিম।

এস এম রেজাউল আলম বলেন, ‘‘প্রযুক্তিখাতে হার্ডওয়্যারের পাশাপাশি সফটওয়্যারে আমাদের গুরুত্ব দেয়া প্রয়োজন। এন্টারপ্রাইজ রিসোর্স প্লানিংয়ের মাধ্যমে কিভাবে বাংলাদেশের করপোরেট এবং বিজনেস খাতে আরও সাপোর্ট দিতে পারি, সেটা নিয়ে আমরা কাজ করে যাচ্ছি যাতে বিদেশ থেকে সফটওয়্যার কিনে আনতে না হয়। আমরা নিজস্ব হার্ডওয়্যার, সফটওয়্যার, সার্ভার, ডেটাবেজ, নেটওয়ার্ক, সাইবার সিকিউরিটিসহ ইত্যাদি তথ্যপ্রযুক্তির বিভিন্ন খাত নিয়ে কাজ করছি।’’

‘টেক গালা নাইট ২০২৩’ এ ওয়ালটনের উৎপাদিত পণ্যসমূহ নিয়ে সাজানো ডিসপ্লে সেন্টারে ছিলো ইউজার এক্সপেরিয়েন্স নেয়ার সুযোগ। ডিসপ্লে সেন্টারে ওয়ালটনের সকল পণ্যের পাশাপাশি আগামীর ২৭ ইঞ্চি ফোরকে মনিটর, ইন্টেলের ১৩ প্রজন্মের মেটাল কেসিং ল্যাপটপ, অত্যাধুনিক ফিচারযুক্ত অল-ইন-ওয়ান পিসি, সিসি ক্যামেরা ও এক্সভিআর প্রদর্শন করা হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *