সাম্প্রতিক সংবাদ

আইসিটি সাংবাদিক হাসান জাকির এর সহধর্মিনীর ইন্তেকাল

ক.বি.ডেস্ক: দৈনিক সমকালের সহকারী সম্পাদক ও হেড অব ইভেন্ট এবং বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সাবেক সাধারণ সম্পাদক হাসান জাকির এর সহধর্মিনী মমতাজ বেগম মমো ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৮ বছর ।

গতকাল শনিবার রাত ১টায় রাজধানীর বেইলি রোডের বাসায় হঠাত অসুস্থ হয়ে পড়লে তাঁকে নিকটস্থ মনোয়ারা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। মস্তিষ্কে রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

মৃত্যুকালে মমতাজ বেগম মমো স্বামী হাসান জাকির, মেয়ে সুমর্মি হাসান ও ছেলে জাদীদ হাসানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। বড় সন্তান সুমর্মি ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

আজ রবিবার বাদ জোহর কুমিল্লার মেঘনা উপজেলার জলারপাড় নয়াগাঁওয়ে মমতাজ বেগম মমোর জানাজা ও দাফন হবে।

আইসিটি সাংবাদিক হাসান জাকিরের সহধর্মিনীর মৃত্যুতে সমকাল সম্পাদক আলমগীর হোসেনসহ সহকর্মীরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

তাঁর মৃত্যুতে কমপিউটার বিচিত্রার পরিবার গভীরভাবে শোকাহত। আমরা মরহুমার রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

মমতাজ বেগম মমো ঢাকা বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগ দেন। পরে তিনি শিক্ষকতা থেকে ইস্তফা নেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *