সাম্প্রতিক সংবাদ

২০০ মেগাপিক্সেলের ফোন অনার ৯০!

ক.বি.ডেস্ক: বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা করলো স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর হাত ধরে স্মার্টফোন ব্র্যান্ড অনার। পাশাপাশি দেশের স্মার্টফোন বাজারে এলো ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন অনার ৯০। ১৮৩ গ্রাম ওজনের স্মার্টফোনটি ডায়মন্ড সিলভার ও মিডনাইট ব্ল্যাক এই দুই রঙে পাওয়া যাবে। ১৭ অক্টোবর থেকে ফোনটির প্রিবুক শুরু হচ্ছে এবং প্রিবুক চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। আকর্ষণীয় গিফটসহ ফোনটির প্রিবুক প্রাইস ৫৬ হাজার ৯৯৯ টাকা।

আজ রবিবার (১৫ অক্টোবর) ঢাকার একটি হোটেলে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করা হয় অনার এর নতুন স্মার্টফোন অনার ৯০। উন্মোচন করেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর গুও ল্যাং, হেড অব বিজনেস আবদুল্লাহ আল মামুন, জিটিএম ম্যানেজার শুভংকর গোলদার, সেলস ম্যানেজার তৌহিদুর রহমান।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ইতিমধ্যে বাংলাদেশে যাত্রা করেছে স্মার্টফোন ব্র্যান্ড অনার, তারই ধারাবাহিকতায় আজ অনার ৯০ স্মার্টফোন দেশের বাজারে উম্মোচিত হলো। ২০২০ সালে হুয়াওয়ে থেকে আলাদা হওয়ার পর উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করে ২০২৩ সালে অনার। খুব শিগগিরই বাংলাদেশের বাজারেও অনারের সব বাজেটের অনুমোদিত পণ্য পাওয়া যাবে। প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। কারণ অনার একটি নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন ব্র্যান্ড।

অনার ৯০
বাজারে আসা শেয়ার ইউর ভাইভ ট্যাগলাইনে অসাধারণ ফিচারের ৫জি স্মার্টফোনটিতে রয়েছে ২০০ মেগাপিক্সেল ফোরকে ক্যামেরা। নতুন এই ফোনের আকর্ষণ ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। আরও রয়েছে ডায়ামন্ড কাটিং ডিজাইনের ডিসপ্লের সঙ্গে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর, ১২জিবি+৫১২ জিবি স্টোরেজ আর ৬৬ ওয়াটের সুপারচার্জিং সুবিধা, যা মাত্র ৪৫ মিনিটের মধ্যেই ফোনটির ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারিকে ০%-১০০% চার্জ করতে পারে।

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে ম্যাজিক ইউআই ৭.১ (অ্যানড্রয়েড ১৩ অপারেটিং), গুগল (জিএমএস) সাপোর্ট, সেইসঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ (৪ এনএম) প্রসেসর। স্মার্টফোনটির ডিসপ্লে ৬.৭ ইঞ্চির কোয়াড-কার্ভড এমোলেড, যার রেজ্যুলেশন ২৬৬৪*১২০০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *