আনুষাঙ্গিক মোবাইল

ডিএক্সজি নিয়ে এলো কিসিলেক্ট’র স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে অত্যাধুনিক সব ফিচার সমৃদ্ধ পাঁচটি মডেলের স্মার্টওয়াচ নিয়ে এসেছে কিসিলেক্ট। কিসিলেক্ট লোরা, লোরা ২, কিসিলেক্ট কেএস মিনি, কিসিলেক্ট কিআর প্রো এলটিডি এবং কিসিলেক্ট কেআর। কিসিলেক্ট এর নতুন স্মার্টওয়াচগুলো পাওয়া যাচ্ছে ডিএক্সজি’তে (godxg.com)।

কিসিলেক্ট এর নুতন আসা পাঁচটি মডেলের স্মার্টওয়াচগুলো ক্রয়ে পাওয়া যাবে এক বছরের বিক্রোত্তর সেবা বা ওয়ারেন্টি সুবিধা। আর প্রথম ১০০ জন ক্রেতা পাবেন ফ্ল্যাট ২০ শতাংশ ডিসকাউন্ট। দেশের যেকোনো প্রান্ত থেকে ক্রেতারা ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন এসব স্মার্টওয়াচ।

দেশের বাজারে এসব স্মার্টওয়াচ বিক্রয় ও বিপণন করার জন্য ডিএক্সজি-এর সঙ্গে চুক্তি করেছে চীনা প্রতিষ্ঠান কিসিলেক্ট। এখন থেকে এসব স্মার্টওয়াচ পাওয়া যাবে গোডিএক্সজি ওয়েবসাইটে। সম্প্রতি অনলাইনে এক অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টওয়াচগুলো উন্মোচন করেন ডিএক্সজির চিফ স্ট্র্যাটেজিক অফিসার চয়ন করিম, ইউটিউবার ওয়াহিদুর রহমান ও সোহাগ মিয়া (সোহাগ ৩৬০)।

এই পাঁচটি স্মার্টওয়াচের দুটি বিশেষ করে নারীদের জন্য এবং অন্য তিনটি সবাই ব্যবহার করতে পারবেন। এসব স্মার্টওয়াচে রয়েছে বিশেষ স্বাস্থ্যগত দিক। সবগুলো স্মার্টওয়াচ অস্বাভাবিক হার্টরেট শনাক্ত করতে পারে। পাশপাশি ঘুমের মান, অক্সিজেনের পরিমাণ, শ্বাসপ্রশ্বাস এবং ট্রেস মনিটর করতে পারে সহজেই। জানা যাবে হাঁটাচলার পরিমাণ, সাইক্লিং বা এক্সারসাইজের পরিমাণও।

কিসিলেক্ট কেআর প্রো এলটিডি গোলাকার আকৃতির স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। স্লিম মেটাল বডির ডিভাইসটিতে রয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি,। ঘড়িটির বিশেষত্ব হলো, স্মার্টফোনে ব্লুটুথের মাধ্যমে যুক্ত থাকা অবস্থায় এটি থেকে সরাসরি কল করা যাবে, কিংবা ফোনে আসা কল রিসিভ করেও কথা বলা যাবে। এজন্য ঘড়িটিতে যুক্ত আছে বিল্ট-ইন স্পিকার ও মাইক্রোফোন। রয়েছে বিল্ট-ইন মিউজিক প্লেয়ার ফিচার। দুটি প্রিমিয়াম স্ট্র্যাপ রয়েছে ওয়াচটির সঙ্গে। ২৪ ঘণ্টা হার্ট, ব্লাড প্রেশার, অক্সিজেন, ঘুমের পরিমাপ মনিটরিং ফিচার রয়েছে, রয়েছে বাংলা ইন্টারফেস। স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে শতাধিক স্পোর্টস মোড। ওয়াচটির মূল্য ৮৪৯৯ টাকা।

কিসিলেক্ট স্মার্টওয়াচ কেএস মিনিতে ১.৭৮ ইঞ্চির এইচডি কালারফুল অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটি স্পিট হওয়ায় দুটি অংশে ভাগ করেও কাজ করা যাবে। এটিতে দেয়া হয়েছে প্রথমবারের মতো ওয়ার্ল্ড থার্ড থ্রি ইন ওয়ান চিপসেট। ফলে এতে অন্তত ১০০টি মোবাইল নম্বরও সেভ করে রাখা যাবে। স্লিম প্লাস্টিক বডির ওয়াচে রয়েছে ২৮০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি একবার ফুল চার্জে ৬ দিন পর্যন্ত ব্যাকআপ দেয়। ওয়াচে রয়েছে একটি রাউন্ড বাটন। আর আইপি৬৮ থাকায় এটি পরেই সাঁতার কাটা যায়। এ ছাড়া রয়েছে শতাধিক স্পোর্টস মোড, শতাধিক ওয়াচফেস, অক্সিজেন, হার্টরেট, শ্বাসপ্রশ্বাস, ঘুমের পরিমাণ মনিটরিং ফিচার। ওয়াচটির মূল্য মাত্র ৫৯৯৯ টাকা।

কিসিলেক্ট কেআর মডেলের স্মার্টওয়াচটির মূল্য ৩৬৯৯ টাকা। এতে রয়েছে ১.৩২ ইঞ্চির সেমি অ্যামোলেড ডিসপ্লে, ২৮০ এমএএইচ ব্যাটারি, ৭০ স্পোর্টস মোড, এআই ভয়েস অ্যাসিস্ট্যান্টসহ আরও অনেক ধরনের ফিচার।

নারীদের ব্যবহার উপোযোগী দুটি মডেলের স্মার্টওয়াচ এনেছে কিসিলেক্ট। কিসিলেক্ট লোরা এবং লোরা ২ মডেলের স্মার্টওয়াচ দুটির মূল্য যথাক্রমে ৫৪৯০ এবং ৬৩৯০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *