মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

উন্মোচিত হলো কিলার রিয়েলমি জিটি ৫জি

ক.বি.ডেস্ক: সম্প্রতি গ্লোবাল উন্মোচন অনুষ্ঠানের মাধ্যমে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, বৈশ্বিক বাজারে নিয়ে আসলো ফ্ল্যাগশিপ কিলার ফোন ‘রিয়েলমি জিটি ৫জি’ এবং তিনটি নতুন এআইওটি পণ্য ‘রিয়েলমি ওয়াচ ২’, ‘ওয়াচ ২ প্রো’ এবং রিয়েলমি ‘টেকলাইফ রোবট ভ্যাকুয়াম’। অনুষ্ঠানে রিয়েলমি নতুন উন্নত এআইওটি কৌশল উন্মেচন করেছে এবং আগামী কয়েক মাসের মধ্যে বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য ল্যাপটপ এবং ট্যাবলেট নিয়ে আসার ঘোষনা দেয়া হয়।

গ্র্যান্ড ট্যুরিং (জিটি) অভিজ্ঞতার মূল নির্যাস দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে এই স্মার্টফোনের ডিজাইন। টেকসই পারফরম্যান্সের এক দুর্দান্ত সংমিশ্রণ রিয়েলমি জিটি। নান্দনিক একটি ৫জি ফোন এর সমস্ত আকর্ষণীয় এবং সুবিধাজনক বৈশিষ্ট্যের কারণে দীর্ঘ সময়ের জন্য উচ্চ গতি এবং দুর্দান্ত পারফরম্যান্স বজায় রাখবে স্মার্টফোনটি। রিয়েলমি জিটি ৫জি মিড এবং হাই-অ্যান্ড ফ্ল্যাগশিপ ফোনের সেগমেন্টে নতুন মানদণ্ড তৈরি করবে। রিয়েলমি জিটিতে আছে কোয়ালকমের হাই-অ্যান্ড চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮, একটি স্টেইনলেস স্টিল কুলিং সিস্টেম। সঙ্গে থাকছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জার। আরও রয়েছে ১২ গিগাবাইট র‍্যাম এবং ২৫৬ গিগাবাইট স্টোরেজ, ডুয়াল লাইট সেন্সর, কানেক্টিভিটি সুবিধা, ফ্ল্যাগশিপ ক্যামেরা, মনোমুগ্ধকর অডিও এবং জিটি মোড।

রিয়েলমি’র সিইও স্কাই লি বলেন, রিয়েলমি জিটির বৈশ্বিক লঞ্চ কাটিং-এজ প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করে তরুণ গ্রাহকদের কাছে সর্বাধিক সংখ্যক ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্য সম্বলিত স্মার্টফোন নিয়ে এসেছে। রিয়েলমি জিটি ৫জি আরও সহজলভ্য করেছি আমরা। যা তরুণদের দৈনন্দিন জীবনকে আরও বেগবান করার জন্য আমাদের চলমান প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে।

রিয়েলমি তাদের উন্নত এআইওটি কৌশল আগামী পাঁচ বছরে কার্যকর করবে এবং এর অংশ হিসেবে অনুষ্ঠানে রিয়েলমি ওয়াচ ২, ওয়াচ ২ প্রো এবং রিয়েলমি টেকলাইফ রোবট ভ্যাকুয়াম এই তিনটি নতুন এআইওটি পণ্য উন্মোচন করে। এই ঘোষণার মধ্য দিয়ে রিয়েলমি ‘1+5+T’ কৌশল নিয়ে এআইইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করলো। অদূর ভবিষ্যতে তরুণ গ্রাহকদের জন্য একটি পরিপূর্ণ এআইওটি অভিজ্ঞতা আনতে রিয়েলমির সমস্ত এআইইওটি পণ্য ব্র্যান্ডটির রিয়েলমি লিংক অ্যাপের সঙ্গে সংযুক্ত করা হবে।

৩৮টি বিল্ট-ইন সেন্সরযুক্ত রিয়েলমির নতুন স্মার্ট হোম প্রোডাক্ট রিয়েলমি টেকলাইফ রোবট ভ্যাকুয়াম ব্যবহারকারীদের জন্য অভূতপূর্ব স্মার্ট ক্লিনিংয়ের অভিজ্ঞতা প্রদান করবে। আগামী দিনগুলোতে তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে ল্যাপটপ (রিয়েলমি বুক) এবং ট্যাবলেট (রিয়েলমি প্যাড) এর মতো আরও লিপ-ফরোয়ার্ড পণ্য বাজারে আনার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে রিয়েলমি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *