আনুষাঙ্গিক মোবাইল

ভিভোর স্মার্টফোন ক্রয়ে লাখপতি হওয়ার সুযোগ

ক.বি.ডেস্ক: ঈদ-উল-ফিতরে লাখপতি হওয়ার অফার নিয়ে এসেছে ভিভো। ভিভো ভি৩০ স্মার্টফোনে পাওয়া যাবে এই দারুন সুযোগ। পাশাপাশি ভি২৯ সিরিজ, ওয়াই ১৭এস, ওয়াই ২৭এস, ওয়াই ৩৬ কিনেও এই সুযোগ পেয়ে যাবেন স্মার্টফোনপ্রেমীরা। সঙ্গে থাকছে রিরো এল১৩, রিরো স্মার্ট ওয়াচ ডাব্লেউ১ প্রো (শুধু ভিভো ভি৩০ স্মার্টফোনে নিশ্চিত উপহার), ভিভো ব্যাকপ্যাক মত আকর্ষণীয় উপহার।

ভিভো ভি৩০ প্রিমিয়াম কোয়ালিটির অ্যামোলেড থ্রিডি কার্ভড ডিসপ্লে, স্মার্ট অরা লাইট ৩.০, স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৮০ ওয়াটের ফ্লাশ চার্জার, ১২ জিবি র‌্যাম + ১২ জিবি অতিরিক্ত র‌্যাম + ২৫৬ জিবি রম থাকছে ভিভোর এই স্মার্টফোনে। পিকক গ্রিন এবং নোবেল ব্ল্যাক রঙের পাওয়া যাবে। এ ছাড়া তিনটি বিশেষ কারণে ভিভো ভি৩০ থাকতে পারে এবার ঈদে আপনার পছন্দ তালিকায়-

সবচেয়ে বড় স্মার্ট অরা লাইটে হবে কালার টেম্পারেচার এডজাস্টমেন্ট:
ভি সিরিজের সবচেয়ে জনপ্রিয় ফিচার স্মার্ট অরা লাইট ৩.০ থাকছে ভিভো ভি৩০তে। যা ১৯ গুন বড়, স্মার্ট এবং উজ্জ্বল। অর্থাৎ আগের চেয়ে আরও বেশি এরিয়া কভার করছে স্মার্ট অরা লাইট ৩.০। এবার যুক্ত হয়েছে ডিসটেন্স সেন্সেটিভ লাইটিং সুবিধা। অর্থাৎ ক্যামেরা ফ্রেমে যে বিষয়বস্তু থাকবে, তার দুরত্ব অনুযায়ী আলো দেবে এবারের অরা লাইট। এ ছাড়া থাকছে স্মার্ট কালার টেম্পারেচার এডজাস্টমেন্ট সুবিধা। কম আলোতে পোর্ট্রেট ছবি তোলার জন্য ভিভো ভি৩০ হবে নিরবিচ্ছিন্ন সহযোগি।

ব্যাক সাইডে ৫০ মেগাপিক্সেল অটো ফোকাস আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল ভিসিএস (ভিভো ক্যামেরা-বায়োনিক স্পেকটার্ম) ট্রু কালার মেইন ক্যামেরা রয়েছে। খালি চোখে আমরা যে রঙ দেখি তা ক্যামেরার সীমাবদ্ধতার কারণে অনেক সময় হুবহু একই ভাবে তুলে ধরতে পারে না। ভিভোর ভিসিএস প্রযুক্তি ফটোগ্রাফিতে এই সীমাবদ্ধতা কাটিয়ে উঠেছে সহজেই।

সুপার প্রসেসর স্ন্যাপড্রাগন ৭ জেন ৩:
ভিভো ভি৩০কে আরও শক্তিশালী করেছে এর স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। দারুণ এই প্রসেসরটি কোনো হ্যাং কিংবা ল্যাগ ছাড়া এক সঙ্গে অনেক কাজের নিরবিচ্ছিন্ন সঙ্গ। শুধু কি তাই! এই স্মার্টফোনটির আনতুতু বেঞ্চমার্ক স্কোর ৮,৩০,০০০। ইউজার এক্সপেরিয়েন্সের দিক থেকে প্রতিদিনের কাজের পাশাপাশি সুপার গেইমিংয়ের ক্ষেত্রে ও এই প্রসেসর হাই পারফরমেন্স নিশ্চিত করবে। হাই পারফরমেন্সের সঙ্গে পাওয়ার কঞ্জামশন জড়িত। সবচেয়ে কম শক্তি খরচ করে সবচেয়ে বেশি পারফরমেন্স নিশ্চিত করবে ভিভো ভি৩০।

সবচেয়ে বেশি ব্যাটারি লাইফ:
৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি মাত্র ৪৮ মিনিটেই চার্জ হবে। এর জন্য ভিভো দিয়েছে ৮০ ওয়াটের ফ্লাশ চার্জার। সাধারণত ইন্ড্রাস্টি স্টান্ডার্ড ব্যাটারিকে মোটামুটি ৮০০ বারের মতো চার্জ দেয়া যায় এবং এই ব্যাটরি ২ বছরের মতো ব্যবহার উপযোগি থাকে। কিন্তু ভিভো ভি৩০ হলো কাটিং এজ ব্যাটারি ম্যাটারিয়ালস, ইন্টিলিজেন্ট ব্যাটারি, চার্জিং সাইকেল সবকিছুর কম্বিনেশন। তাই ১৬০০ বার অর্থাৎ ৪ বছর সার্ভিস দিবে অনায়াসে। আবার একবার চার্জে টানা ২৩ ঘন্টা ব্যবহার করা যাবে। ব্যবহারকারী চাইলে ৮ ঘন্টা টানা গেমিং বা ১৩ ঘন্টা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ক্রলিং অথবা ১৬ ঘন্টা ভিডিও দেখতে পারবেন।

ভিভো ভি৩০র ৬.৭৮ ইঞ্চির ১.৫ কে অ্যামোলেড থ্রি-ডি কার্ভড ডিসপ্লটির রেজুলেশন ২৮০০ * ১২৬০। রিফ্রেশ রেট ১২০ হার্টজ। সান লাইটে ব্যবহারের জন্য এতে রয়েছে সর্বোচ্চ ২৮০০ নিটস ব্রাইটনেস। ১ বিলিয়ন কালার সাপোর্ট করা ভিভো ভি৩০ ঘরের ভেতরে কিংবা বাইরে, সবজায়গায় ব্যবহার করা যাবে আরামদায়কভাবেই।

ভিভো যেকোনো অথোরাইজড শোরুমে কিংবা ই-স্টোরে পাওয়া যাচ্ছে ভিভো ভি৩০। আর সঙ্গে ঈদ উপলক্ষে লাখপতি হওয়ার দারুন সুযোগ তো থাকছেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *