মোবাইল স্মার্টফোন

সুলভ মূল্যে দুর্দান্ত ফিচার সমৃদ্ধ স্যামসাং এম১৪ ৫জি

ক.বি.ডেস্ক: শক্তিশালী ব্যাটারি, ফিউচারিস্টিক ৫জি পারফরমেন্স ও ভার্সাটাইল ট্রিপল ক্যামেরা, সঙ্গে সাশ্রয়ী মূল্য! এতোসব কিছু একটি মাত্র ফোনে পাবেন বলে ভেবেছেন কখনও? ঠিক এই ভাবনাকেই সত্যি করে সব দিক থেকে সমৃদ্ধ মোবাইল অভিজ্ঞতা নিশ্চিত করে স্যামসাং মনস্টার এম সিরিজে যোগ করেছে নতুন এম১৪ ৫জি। স্মার্টফোন ব্যবহারে ফাইভ স্টার অভিজ্ঞতা দিবে নতুন এই স্মার্টফোনটি।

সুলভ মূল্যে সুলভ মূল্যে দুর্দান্ত সব ফিচার সমৃদ্ধ এই ফোনে আছে শক্তিশালী ৫ ন্যানোমিটার এক্সিনোজ ১৩৩০ অকটা-কোর প্রসেসর, যা দিবে হাইপারফাস্ট ৫জি সাপোর্ট। এই চিপসেটের সিপিইউ পারফরমেন্স, গেমিং পারফরমেন্স ও ব্যাটারি লাইফ সব দিক দিয়েই এগিয়ে। এই ফোনের আনটুটু বেঞ্চমার্ক স্কোর ৩৮ শতাংশ বেশি। ৫ ন্যানোমিটার প্রসেসর হওয়ায় ফোন গরম অথবা দ্রুত ব্যাটারি শেষ হয়ে যাওয়া আর থাকছেনা। রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি; সঙ্গে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং।

ফটোগ্রাফি প্রেমীদের জন্য এই ফোনে থাকছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরাসহ একটি ভার্সাটাইল ট্রিপল ক্যামেরা সেট আপ। সেলফি শেয়ার করার জন্য এ ফোনে আরও থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে থাকছে ৬ জিবি রম, মাল্টিটাস্কিংয়ের জন্য এতে থাকছে ১২৮ জিবি র‍্যাম।

গরিলা গ্লাস ৫ এর তৈরি ৬.৬-ইঞ্চি পর্দার এই ফোনে যেকোন ভিডিও দেখা কিংবা গেম খেলার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্যবোধ করবে ব্যবহারকারীরা। ফুল এইচডি প্লাস ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের কারণে ডিভাইসটির ব্যবহার হবে খুবই আরামদায়ক। এই ফোনে যুক্ত করা হয়েছে চার বছরের সিকিউরিটি আপডেট, যা আপনাকে এই পুরো সময়ের জন্য রাখবে একদম নিশ্চিন্তে। ডিভাইসটিতে উন্নতমানের ভয়েস ক্ল্যারিটি নিশ্চিত করতে আরও থাকছে ভয়েস ফোকাস।

পাওয়ারফুল পারফরমেন্স ও দুর্দান্ত ফিচারের মাধ্যমে এই নতুন এম১৪ ৫জি স্মার্টফোন ব্যবহারকারীদের করে তুলবে ফিউচার রেডি। ফোনটির বাজারমূল্য মাত্র ৩১ হাজার ৯৯৯ টাকা। লাইট ব্লু ও ডার্ক ব্লু রঙে পাওয়া যাচ্ছে এই ডিভাইস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *