মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন বাজারে রিয়েলমি’র ‘জিটি মাস্টার এডিশন’

ক.বি.ডেস্ক: রিয়েলমি দেশের বাজারে নিয়ে এলো জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘জিটি মাস্টার এডিশন’। ইউটিউব চ্যানেল এটিসি অ্যান্ড্রয়েড টোটো কোম্পানির (এটিসি) সঙ্গে একযোগে রিয়েলমি এই স্মার্টফোনটি উন্মোচন করে। এ ছাড়াও অনুষ্ঠানে রিয়েলমি সি সিরিজের ‘সি২১ওয়াই’ ও ‘সি১১ ২০২১’ স্মার্টফোন  এবং ৪টি এআইওটি পণ্যও উন্মোচন করে।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন: জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে থাকছে বিশ্বের সর্বপ্রথম থ্রিডি লেদার ব্যাক। সুপার প্রিমিয়াম এই স্মার্টফোনে রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি। এই ফোনে রয়েছে বিশ্বের সর্বপ্রথম ৬৪ মেগাপিক্সেল স্ট্রিট ফটোগ্রাফি ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সনি সেলফি ক্যামেরা। ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ। দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে-ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু। এর বাজার মূল্য মাত্র ৩৩,৯৯০ টাকা।

৫ অক্টোবর বিকাল ৫টায় দারাজের ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে ৩০,৯৯০ টাকায়। ক্রেতারা আরও উপভোগ করতে পারবেন ৬ মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, আকর্ষণীয় জিটি মাস্টার এডিশন টি-শার্ট জেতার সুযোগ ও নির্দিষ্ট ব্যাংক কার্ডের ওপর ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। বিস্তারিত: https://click.daraz.com.bd/e/_6vsCT

সি২১ওয়াই স্মার্টফোন: এটি অল-রাউন্ডার এন্ট্রি-লেভেল স্মার্টফোন। টিইউভি রাইনল্যান্ড থেকে কোয়ালিটি সনদপ্রাপ্ত স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ থেকেও শক্তিশালী ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ। এ ফোনে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এটি পাওয়া যাবে ক্রস ব্ল্যাক ও ক্রস ব্লু এ দুটি কালারে। এর বাজারমূল্য ১২,৪৯০ টাকা মাত্র।

সি১১ ২০২১: মোবাইলে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, রিভার্স চার্জিং ও সুপার পাওয়ার সেভিং মোড। বাজারমূল্য ৮,৯৯০ টাকা তবে ক্রেতারা ৬ অক্টোবর পিকাবুর ফ্ল্যাশ সেলে ফোনটি কিনতে পারবেন মাত্র ৭,৯৯০ টাকায়।

উন্মোচিত হওয়া এওআইটি পণ্যগুলো হলো, রিয়েলমি স্মার্ট স্কেল (মূল্য ৪,৫৯৯ টাকা), রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ (মূল্য ৩,৩৯৯ টাকা), রিয়েলমি এনওয়ান সনিক ইলেকট্রিক টুথ ব্রাশ (মূল্য ৯৯৯ টাকা) এবং রিয়েলমি বাডস ২ নিও (মূল্য ৪৯৯ টাকা)। ৫ অক্টোবর দারাজের ফ্ল্যাশ সেলে আকর্ষনীয় মূল্যে এ পণ্যগুলো কিনতে পারবেন। বিস্তারিত: https://cutt.ly/realme_Bangladesh

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *