মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

‘ইনফিনিক্স হট ১০’ স্মার্টফোনের প্রি-অর্ডার

অভিনব ডিজাইনের জন্য তরুণ প্রজন্মের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের সবচেয়ে বেশি বিক্রিত হট সিরিজের নতুন এক সংস্করণ ‘ইনফিনিক্স হট ১০’ নিয়ে আসার ঘোষণা দিয়েছে। ৫২০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর এবং ইনফিনিটি ও ডিসপ্লের স্মার্টফোন হট ১০ আকর্ষণীয় ওবিসিডিয়ান কালো, অ্যাম্বার রেড, ওশান ওয়েভ এবং মুনলাইট জাদ রঙে পাওয়া যাবে। দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশে ১৪ ডিসেম্বর থেকে মাত্র ১২,৯৯০ টাকায় প্রি-বুকিংয়ের মাধ্যমে অর্ডার করা যাবে।

ইনফিনিক্স হট ১০ স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেটের সঙ্গে ৪ গিগাবাইট র্যাম এবং ১২৮ গিগাবাইট রমের রয়েছে যার এক্সটারনাল মেমরি ৫১২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এতে ৩৮ দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি লাইফ এবং ৩৬ ঘণ্টা টকটাইম সুবিধা দিতে ৫২০০ এমএএইচ ব্যাটারিযুক্ত রয়েছে। পাওয়ার হাউস হিসেবে আসা এ ডিভাইসটির ৬.৭৮ ইঞ্চি এইচডি+প্লাস ইনফিনিটি ও ডিসপ্লেটিতে ৭২০*১৬৪০ পিক্সেল সুবিধা পাওয়া যাবে।

ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এ চালিত। ফোনটির পেছনের অংশে কোয়াড-ক্যামেরা সেটআপের রয়েছে। যাতে একটি ১৬ মেগাপিক্সেলের (প্রধান ক্যামেরা), একটি ২ এমপি (ডেপথ সেন্সর), একটি ২ এমপি (ম্যাক্রো লেন্স) এবং কোয়াড রিয়ার ফ্ল্যাশসহ এআই লেন্স রয়েছে। হট ১০ এর সামনের অংশে থাকা ক্যামেরাতে ডুয়েল ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল সুবিধা রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *