আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

অপো এফ১৯ প্রো এবং এ১৬ ফোনে মূল্যহ্রাস

ক.বি.ডেস্ক: সাধ্যের মধ্যে মোবাইল প্রেমীদের হাতে স্মার্টফোন তুলে দিতে অপো দুটি স্মার্টফোনে মূল্যহ্রাস দিয়েছে। এফ১৯ প্রো ফোনটি দুই হাজার টাকা কমে এখন ২৪,৯৯০ টাকায় এবং এ১৬ (৪জিবি) এক হাজার টাকা কমে ১৪,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এ ছাড়াও সারাদেশে চলছে অপো ও ফ্যানস ফেস্টিভ্যাল। অপো রেনো৬, এফ১৯ প্রো, এফ১৯, এ৯৫, এ৫৪ ও এ১৬ স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা লাকি ড্রতে অংশগ্রহণের সুযোগ পাবেন।

অপো ও ফ্যানস ফেস্টিভ্যালে লাকি ড্রতে ভাগ্যবান হলে আকর্ষষীয় পুরস্কারের সঙ্গে থাকছে পরিবারসহ পাঁচতারকা সমমান দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে থাকার সুযোগ। অপো ফেস্ট চলাকালে ভাগ্যবান বিজয়ীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল, অপো এনকো ডব্লিউ ১১, এনকো এম৩১, ফ্রি ডাটা বান্ডেল অফার ও মেম্বারশিপ কার্ডে ২০% পর্যন্ত্ম ছাড়!

এফ১৯ প্রো: ফোনটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রেট ভিডিও, ৩০ ওয়াটের ভুক ফ্ল্যাশ চার্জার, কোয়াড ক্যামেরা সেট-আপ, ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার। ৬.৪৩ ইঞ্চি আল্ট্রা স্লিম ফোনটির সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি রম। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। ক্রিস্টাল সিলভার কালারের সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরও দুটি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুইড ব্ল্যাক কালারে।

এ১৬: রয়েছে এআই ট্রিপল ক্যামেরা, এজি ফ্রস্টেড ম্যাট টেক্সচার ডিজাইন, ৫০০০ এমএএইচ ব্যাটারি, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ট্রিপল ক্যামেরার সেট আপ। ফোনটিতে রাখা হয়েছে ৬.৫২ইঞ্চি আই কেয়ার ডিসপ্লেসহ নানা সুবিধা। ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসর। ফোনটি ৮.৪ মিলিমিটার পুরুত্ব। ফটোগ্রাফি করার জন্য ফোনটির রিয়্যার ক্যামেরা ১৩ মেগাপিক্সেলের। বাকি দুটি ক্যামেরা ২ মেগাপিক্সেল করে। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *