আনুষাঙ্গিক মোবাইল

এই ঈদে শাওমির ‘ঈদ উইথ মি’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: ঈদের আনন্দ আরও উৎসবমুখর করতে শাওমি এবারের ঈদে মি ফ্যানদের জন্য নিয়ে এসেছে ‘ঈদ উইথ মি’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে থাকছে দারুণ কিছু অফার যা ঈদের খুশিকে আরও বহুগুণে বৃদ্ধি করবে। যেখানে শাওমির সম্প্রতি উন্মোচিত হওয়া রেডমি নোট ১৩ সিরিজ এবং রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্টের সঙ্গে দেয়া হচ্ছে আকর্ষণীয় বান্ডেল অফার।

শাওমির ‘ঈদ উইথ মি’ ক্যাম্পেইনে রেডমি নোট ১৩ সিরিজের একটি স্মার্টফোন অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সঙ্গে শাওমির নির্দিষ্ট অন্য যেকোনো পণ্য কিনলে, সেই প্রোডাক্টটির ওপর থাকবে ৩৫% পর্যন্ত মূল্যছাড়। নির্দিষ্ট এই পণ্যগুলোর মধ্যে রয়েছে- শাওমি এ প্রো সিরিজ টিভি, রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ এবং রেডমি বাডস ৪ অ্যাক্টিভ। এই এক্সক্লুসিভ বান্ডেল অফারটি এসেছে তিনটি ভিন্ন প্যাকেজে।

শাওমি এ প্রো সিরিজের টিভিসহ রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটি কিনলে, ক্রেতারা এ প্রো সিরিজের টিভি এর উপর উপভোগ করতে পারবেন ২০% মূল্যছাড়।

রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সঙ্গে রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ কিনলে, ৪,২৯৯ টাকার খুচরা মূল্যের ওয়াচটি পাওয়া যাবে মাত্র ২,৯৯৯ টাকায়।

রেডমি নোট ১৩ সিরিজ বা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সঙ্গে রেডমি বাডস ৪ অ্যাক্টিভ পছন্দ করলে, বাডসটি মূল্যছাড়ে পাওয়া যাবে ১,৪৯৯ টাকায় যার খুচরা মূল্য ২,৩৪৯ টাকা। এই অফারগুলো ছাড়াও, গ্রাহকদের জন্য এই ক্যাম্পেইনে থাকছে আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার।

শাওমির নির্দিষ্ট কিছু স্টোরে ‘ঈদ উইথ মি’ ক্যাম্পেইনের অফারটি পাওয়া যাবে। পরবর্তী কোন নির্দেশনার আগ পর্যন্ত ঈদের এই অফারটি চলতে থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *