মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

‘অপো এফ১৭’ প্রি-অর্ডারে রয়েছে গিফট বক্স

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো সাম্প্রতিক সময়ে উন্মোচন করা ‘অপো এফ১৭’-এর প্রি-অর্ডার শুরু করেছে। অপো এফ১৭-এর মূল্য ২২,৯৯০ টাকা এবং অপোর ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির মূল্য ৭,৯৯০ টাকা। ১৩ অক্টোবর পর্যন্ত ডিভাইসগুলোর প্রি-অর্ডার চলবে। প্রি-অর্ডার করা প্রতিটি গ্রাহক পাবেন আকর্ষনীয় গিফট বক্স।যাতে থাকছে সুদৃশ্য পানির বোতল, ফোন স্ট্যান্ড, ফোন রিং হোল্ডার।

লাকি অরেঞ্জ রঙ্গের নজরকারা অপো এফ১৭ ডিভাইসটির ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি অনুপাত ৯০.৭ শতাংশ। ছবি তোলার জন্য ডিভাইসটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় যেকোনো আলোয় তোলা যাবে উজ্জ্বল নান্দনিক সেলফি। সারাদিনের স্মার্টফোন ব্যবহারে স্বাচ্ছন্দের জন্যে রয়েছে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ৩০ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

এফ১৭ স্মার্টফোনটির সঙ্গে একই সময়ে প্রতিষ্ঠানটি সঙ্গীতপ্রেমীদের জন্যে নিয়ে এসেছে অপো এনকো ডব্লিউ৫১। ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোন মিউজিক হবে আরও উপভোগ্য এবং কথা বলার সময় শব্দ হবে আরও শ্রুতিমধুর। অডিও-ভিডিওতে সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্যে আছে বাইনরাল লো-ল্যাটেন্সি। আইপি৫৪ রেটিং থাকায় ভাবতে হবে না ধুলোবালি নিয়েও। আর এক চার্জে মিউজিক প্লেব্যাক করা যাবে ২৪ ঘন্টা পর্যন্ত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *