আনুষাঙ্গিক মোবাইল

এশিয়ান গেমস মাতাচ্ছে ইস্পোর্টস, সঙ্গে ভিভো

ক.বি.ডেস্ক: এশিয়ান গেমসের ১৯ তম আসরে নজর কেড়েছে ইস্পোর্টস। এশিয়ার সর্ববৃহৎ ক্রীড়া আসরে এবারই প্রথমবারের মত যুক্ত হয়েছে এই ইভেন্ট। চীনের হ্যাংঝুতে হওয়া এবারের এশিয়ান গেমসের অফিসিয়াল এক্সক্লুসিভ স্মার্টফোন হিসেবে আছে ভিভো। ইস্পোর্টসের গতি জোরদারে ভূমিকা রাখছে ভিভোও। এশিয়ান গেমসে অন্যান্য ইভেন্টের সঙ্গে দারুণ মাতাচ্ছে ইস্পোর্টস।

সম্প্রতি হ্যাংঝু অলিম্পিক স্টেডিয়ামে অনুষ্ঠিত বর্নাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান সারাবিশ্বের নজর কেড়েছে। চমৎকার ডিজিটাল উপস্থাপনার সাথে ছিল ঐতিহ্যবাহী সংস্কৃতির অসাধারণ প্রদর্শন। তুলে ধরা হয়েছে খেলায় ভ্রাতৃত্বের বন্ধন ও এশিয় সংস্কৃতি। অফিসিয়াল স্মার্টফোন হিসেবে আয়োজনে কাজ করছে ভিভোও। সারাবিশ্বে, সব মাধ্যমে এশিয়ান গেমসের খবর ছড়িয়ে দিতে প্রযুক্তি ও কারিগরি সহায়তা দিতে কাজ করছে ভিভোর ফ্ল্যাগশিপ স্মার্টফোনসহ সব ধরণের স্মার্টফোন।

প্রফেশনাল ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফিতে সক্ষম ভিভোর এক্স সিরিজের স্মার্টফোন এরইমধ্যে বিশ্বজুড়ে নজর কেড়েছে। বিশ্বখ্যাত লেন্স নির্মাতা জেইসের সঙ্গে সমন্বয় করে এক্স সিরিজের ক্যামেরায় ব্যবহৃত হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। স্পোর্টস ফটোগ্রাফিতে চ্যালেঞ্জ মোকাবিলা করে কাজ করতে এমনকি কম আলোতেও দারুণ সব ছবি তুলে আনতে ভিভোর এক্স সিরিজ অনন্য।

চলতি গেমসে নজর কেড়েছে ইস্পোর্টস বা ভিডিও গেমিং। এবারই প্রথম এশিয়ান গেমসে যাত্রা করেছে ইস্পোর্টস। অফিসিয়াল স্পোর্টস গেমিং ফোন হিসেবে ভিভোর সহযোগী আইকিউওও ইস্পোর্টস অ্যাথলেটদের সহযোগিতা করছে। নেটওয়ার্ক থেকে শুরু করে ইস্পোর্টস অ্যাথলেটদের সব ধরণের কারিগরি সহায়তা দেওয়ার জন্য কাজ করে আইকিউওও। ইস্পোর্টস অ্যাথলেটদের সেরা পারফরমেন্স নিশ্চিত করার জন্য যা খুব প্রয়োজনীয়।

‘টেকনোলজি ফর এ বেটার ওয়ার্ল্ড’ এই মন্ত্রকে ধারণ করে এগিয়ে যাচ্ছে ভিভো। এরই অংশ হিসেবে এশিয়ান গেমসের সঙ্গে আছে ভিভো। বিশ্বকাপ ফুটবল ও ইউরো ফুটবলেও অফিসিয়াল স্মার্টফোন হিসেবে ছিল ভিভো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *