সাম্প্রতিক সংবাদ

শেয়ারট্রিপ ওয়েবসাইটে নতুন ফিচার!

ক.বি.ডেস্ক: দেশের ট্র্যাভেল টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ সম্পূর্ণ নতুন ওয়েবসাইট উন্মোচন করেছে। ট্র্যাভেল বুকিংয়ের অভিজ্ঞতা আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে অনন্য সব ফিচার এবং অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে প্ল্যাটফর্মটিকে ঢেলে সাজানো হয়েছে। যা পুরোপুরি বদলে দিবে ভ্রমণকারীরা কীভাবে তাদের ভ্রমণ পরিকল্পনা করেন এবং বুকিং করে থাকেন।

নতুন ওয়েবসাইটটিতে ভ্রমণকারীরা আরও বেশি ফ্লাইট বুকিং কম্বিনেশন সুবিধা পাচ্ছেন, যা তাদের পছন্দ এবং বাজেটের ওপর ভিত্তি করে ভ্রমণ কাস্টমাইজ করার ক্ষমতা দেয়। দ্রুততম সময়, সস্তা কিংবা দ্রুততম রুটের পরিপ্রেক্ষিতে ফ্লাইটগুলো ফিল্টার করার মাধ্যমে গ্রাহকরা এখন সেরা দামে বেস্ট ফ্লাইট বুকিং নিশ্চিত করতে পারবেন।

এক্ষেত্রে গ্রাহকদের বাজেটসহ অন্যান্য চাহিদাকে প্রাধান্য দিয়ে সেই অনুযায়ী বুকিংয়ের সুযোগ থাকছে। ব্যক্তিগত ভ্রমণ অভিজ্ঞতাকে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে, গ্রাহকরা ফ্লাইট বুকিংয়ের সময় তাদের পছন্দের লেওভারের পরিপ্রেক্ষিতে ফ্লাইট ফিল্টার করতে পারবেন।

নতুন ওয়েবসাইটে ব্যাগেজ প্রটেকশন এবং ট্র্যাভেল ইন্স্যুরেন্সের তথ্য যোগ করা হয়েছে যা নিশ্চিত করবে সর্বোচ্চ সুরক্ষা। তা ছাড়া, ভ্রমণের তারিখ পরিবর্তন কিংবা রিফান্ডের ক্ষেত্রেও ওয়েবসাইটের ব্যবহার আগের চেয়ে সহজ হয়েছে। পুরোপুরি স্বয়ংক্রিয় পদ্ধতিতে সার্বক্ষণিক চালু থাকা এই সুবিধাগুলো যেকোনো শেষ মুহুর্তের সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ইউজার ইন্টারফেস এবং ইউজার এক্সপেরিয়েন্স এর ক্ষেত্রেও শেয়ারট্রিপের এই নতুন ওয়েবসাইট গ্রাহকদের চোখে আরও আকর্ষণীয় হয়ে ফুটে উঠবে। এখন হোমপেজ থেকেই শেয়ারট্রিপের বিভিন্ন প্রোডাক্ট সরাসরি যাচাই করা যাবে। সেই সঙ্গে, রেটিং ও রিভিউ’র ভিত্তিতে বিভিন্ন স্থান ও সেখানকার হোটেলের সুবিধাদি বিবেচনা করে সহজেই ভ্রমণের সিদ্ধান্ত নেয়া যাবে। জনপ্রিয় হলিডে প্যাকেজ গুলোর প্রাপ্যতা ও এয়ারলাইন রুট প্রাইসিং জেনে নেয়ার জন্য ওয়েবসাইটে এখন থাকছে একটি স্পেশাল সেগমেন্ট।

সময়ের সঙ্গে পরিবর্তনশীল গ্রাহক চাহিদার সঠিক যোগান নিশ্চিতে শেয়ারট্রিপের রয়েছে একটি ডেডিকেটেড কনভারশন রেট অপ্টিমাইজেশন (সিআরও) টিম। তাই ব্যবসায়ের কাজে যাত্রা কিংবা বিনোদনের জন্য ঘোরাঘুরির ক্ষেত্রে পরিবার নিয়ে অথবা একা ট্র্যাভেল প্ল্যান করতে শেয়ারট্রিপ। নতুন সব ফিচার নিয়ে আসা শেয়ারট্রিপ এর নতুন ওয়েবসাইট ওয়ান স্টপ ট্র্যাভেল সলিউশন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *