আনুষাঙ্গিক মোবাইল

ইউরো চ্যাম্পিয়নশিপে স্পন্সর ভিভো

ক.বি.ডেস্ক: বিশ্ব ফুটবলের নজরকাড়া লড়াই উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপ শুরু হচ্ছে আগামী বছর। ১৪ জুন থেকে ১৪ জুলাই মাসব্যাপী জার্মানিতে অনুষ্ঠিত হবে উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপ। পুরুষদের ফুটবলে ইউরোপের শ্রেষ্ঠত্ব প্রমাণে লড়বে ২৪টি দল। ইউরোপের এই লড়াই দেখতে মুখিয়ে থাকে সারাবিশ্ব। আর মর্যাদার এই লড়াইয়ে অফিসিয়াল পার্টনার ও স্মার্টফোন স্পন্সর হিসেবে থাকছে ভিভো।

ভিভোর পক্ষ থেকে বলা হয়েছে, অফিসিয়াল পার্টনার এবং অফিসিয়াল স্মার্টফোন হিসেবে, ভিভো বিশ্ব ফুটবলের মঞ্চে তার অত্যাধুনিক স্মার্টফোন প্রযুক্তি প্রদর্শন করবে। অফিসিয়াল পার্টনার হিসেবে ভিভো উয়েফা এর সঙ্গে প্রতিটি খেলার পরে “প্লেয়ার অফ দ্য ম্যাচ” অনুষ্ঠান উপস্থাপন করবে।

স্মার্টফোনে ক্যামেরা প্রযুক্তি নিয়ে কাজ করে বিশ্বে সাড়া ফেলেছে ভিভো। সম্প্রতি বাংলাদেশে আসা ভিভো ভি২৯ ও ভি২৯ই তে আছে স্মার্ট অরা লাইট প্রযুক্তি। যা পোর্ট্রেইট ফটোগ্রাফিতে নিয়ে এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন। এই প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীরা আরও নিখুঁতভাবে আকর্ষণীয় ছবি তুলতে পারবেন। মানসম্মত ও আকর্ষনীয় ছবি তুলতে ভিভো সব ধরনের উদ্যোগ নেয়। যাতে ব্যবহার করা হয় অত্যাধুনিক প্রযুক্তি। এসব উদ্যোগ আনন্দ বাড়িয়ে দেয় ফুটবলভক্তদের।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *