আনুষাঙ্গিক মোবাইল

অপো এ১৭ স্মার্টফোনে মূল্য ছাড়

ক.বি.ডেস্ক: সাশ্রয়ী মূল্যে অপো এ১৭ স্মার্টফোনের মূল্য উল্লেখযোগ্যভাবে কমিয়েছে প্রতিষ্ঠানটি। স্লিক ও ফিচার-প্যাকড অপো এ১৭ এর মূল্য ১৭,৯৯০ টাকা থেকে কমে এখন পাওয়া যাচ্ছে ১৬,৯৯০ টাকায়। বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরে নতুন নির্ধারিত এই মূল্যে অপো এ১৭ স্মার্টফোন পাওয়া যাবে। প্রযুক্তি ও স্মার্টফোন বিষয়ে আগ্রহী ও অন্য ভোক্তাদের এই অফারের বিশেষ সুবিধা ও অতুলনীয় মূল্যে প্রযুক্তির সেরা অভিজ্ঞতা গ্রহণের ক্ষেত্রে অপো আরও উৎসাহী করে তুলতে চায়।

উন্নত সব ফিচার ও যুগান্তকারী প্রযুক্তিতে পরিপূর্ণ অপো এ১৭ এর মাধ্যমে নামমাত্র মূল্যে ক্রেতারা পেতে যাচ্ছেন এক বিশেষ অভিজ্ঞতা। ফোনে প্রিমিয়াম লেদার-ফিল ডিজাইনের সঙ্গে আরও রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ৫০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি এবং ৪ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম। স্ক্রিনের আকার ৬.৫৬ ইঞ্চি এবং স্ক্রিন রেশিও ৮৯.৮%। এ ছাড়া এটির পিক্সেল ডেনসিটি হচ্ছে ২৬৯ পিপিআই। ফোনটির রিফ্রেশ রেট ও টাচ স্যাম্পলিং রেট দুটোই ৬০ হার্টজের।

এই ডিভাইসটিতে রয়েছে ফিংগারপ্রিন্ট, ফেসিয়াল রিকগনিশন এবং দুটি ন্যানো সিম কার্ডের সুবিধা। ডিভাইসের সিস্টেম পরিচালনা করা হয় কালারওএস ১২.১ দ্বারা। প্রতিটি অপো এ১৭ এর মালিকই বক্সের মধ্যে পাবেন একটি ফোন, একটি চার্জার, একটি মাইক্রো ইউএসবি ডেটা কেবল, একটি সিম ইজেক্টর টুল, একটি সেফটি গাইড, একটি কুইক গাইড এবং একটি প্রটেক্টিভ কেস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *