অ্যাপস মোবাইল

নতুন ফিচার নিয়ে এলো রাকুতেন ভাইবার

ক.বি.ডেস্ক: ব্যক্তিগত ও নিরাপদ মেসেজিং এবং ভয়েস-বেজড কমিউনিকেশন প্ল্যাটফর্ম রাকুতেন ভাইবার গেমিফাইড ফুটবল সম্পর্কিত ফিচার চ্যাটবট, এআর লেন্স, স্টিকার প্যাক উন্মোচনের ঘোষণা দিয়েছে। নতুন এই ফিচারগুলো এ মাস থেকে চালু হয়ে থাকবে দুই মাস পর্যন্ত। এখন বাংলাদেশি ব্যবহারকারীরাও তাদের সবচেয়ে পছন্দের দলের খেলার স্মরণীয় মুহূর্তগুলো উদযাপন করতে পারবেন।

বিশ্বের ২০০টিরও বেশি দেশের কোটি কোটি ফ্যান নিয়ে ফুটবল সবচেয়ে জনপ্রিয় খেলা।  বাংলাদেশের মানুষও তাদের উচ্ছ্বাসের জন্য ফুটবলপ্রেমী হিসেবে বিশ্বজুড়ে পরিচিত। খেলার মাধ্যমে সারাবিশ্বের সব দেশকে একসঙ্গে এনে উদযাপনের উপলক্ষ তৈরি করতে একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে ভাইবার।

ভাইবারের ২০২২ গ্লোবাল ফুটবল ক্যাম্পেইনটি লাখো অ্যাপ ব্যবহারকারীকে খেলা উদযাপন করার সুযোগ তৈরি করে দিবে, যেখানে ম্যাচ প্রেডিকশন চ্যাটবটের মাধ্যমে ব্যক্তিগত বা গ্রুপ চ্যাটে বন্ধুত্বপূর্ণ প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। ব্যবহারকারীর অঞ্চলের ওপর নির্ভর করে থাকবে পুরস্কার জেতার সুযোগ।

এআর লেন্স: ফুটবলের থিম্যাটিক ফ্রেম ও অন্যান্য ফিচারের সমন্বয়ে দলগুলো গোল করার মুহূর্ত নিয়ে ভাইবার দু’টি এআর লেন্স উন্মোচন করবে।

গেমিফায়েড লেন্সেস: ব্যবহারকারীদের জন্য দু’টি গেমিফায়েড লেন্সেস উন্মোচন করা হবে, যেখানে ব্যবহারকারীরা গোল স্কোরের চেষ্টা করতে পারবেন বা বল কতোবার হেড করতে পারবেন, তা দেখতে পারবেন।

স্টিকার: ফুটবল-সম্পর্কিত ছবি নিয়ে ইংরেজি ও আরও ১৮টি ভাষার নতুন স্টিকার থাকছে ব্যবহারকারীদের জন্য।

চ্যানেল: ফুটবল ফ্যানদের জন্য সর্বশেষ খবর এবং ব্যবহারকারীর নিজের টিমের বিষয়ে ব্রেকিং নিউজ দিতে থাকবে ৯টি স্পোর্টস মিডিয়া চ্যানেল। চ্যাটবট, স্টিকার প্যাক, লেন্স ফর ফুটবল চ্যালেঞ্জ, লেন্স ফর চিয়ারিং গোলস, লেন্স ফর ফুটবল এলিমেন্টস এবং ন্যাশনাল স্পোর্টস মিডিয়া চ্যানেলের মতো ক্যাম্পেইনের মূল ফিচারগুলো এখন খুব সহজেই ব্যবহার করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *