মোবাইল স্মার্টফোন

ভিভো ভি২৫ সিরিজ

ক.বি.ডেস্ক: ভিভো’ন ভি২৫ সিরিজ এর দু’টি স্মার্টফোন ‘ভি২৫ ফাইভজি’ ও ‘ভি২৫ই’ দুর্দান্ত লুক, কালার ভ্যারিয়েশন, নান্দনিক ডিজাইন, অসাধারণ ক্যামেরার কারণে গেজেট প্রেমীদের পছন্দের শীর্ষে এখন। ভি২৫ ফাইভজি স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে অ্যাকুয়ামেরিন ব্লু ও সানরাইজ গোল্ড রঙে। ভি২৫ই পাওয়া যাচ্ছে সানরাইজ গোল্ড ও ডায়মন্ড ব্ল্যাক রঙে।

ভি২৫ ফাইভজি ও ভি২৫ই স্মার্টফোন ওজনে হালকা হওয়ায় খুব সহজে বহন করা যায়। দু’টি স্মার্টফোনের ডিসপ্লে ৬.৪৪ ইঞ্চি আর ব্যবহার করা হয়েছে অ্যামোলেড ডিসপ্লে। পাশাপাশি স্মার্টফোনের ফ্ল্যাট ফ্রেম ডিভাইটিতে ব্যবহার করা হয়েছে দুই স্তর বিশিষ্ট ফ্লোলারাইট এজি গ্লাস। ভি২৫ সিরিজের বিশেষত্ব হলো এর কালার চেঞ্জিং গ্লাস যা সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে কালার চেঞ্জ করে ফেলে আর এর স্থায়িত্ব হয় ৩ মিনিট। নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিতে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫শ’ অ্যাম্পিয়ার ব্যাটারি সঙ্গে রয়েছে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জার।

ভি২৫ সিরিজে রয়েছে অসাধারণ ক্যামেরা সক্ষমতা এবং মনোরম ছবি তোলার প্রযুক্তি। ভি২৫ ফাইভজি মডেলটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং রিয়ার ক্যামেরা যা কম আলোতেও আল্ট্রা-এইচডি ছবি ও ভিডিও ক্যাপচার করতে পারে। ভি২৫ই মডেলটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এএফ এইচডি পোর্টে্‌ইট ফ্রন্ট ক্যামেরা যা দেয় স্বচ্ছ ও আকর্ষণীয় ছবির নিশ্চয়তা। উভয় মডেলেই ফ্রন্ট ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক ন্যাচারাল পোর্টে্‌ইট ফিচার যা দেয় অনন্য সেলফির নিশ্চয়তা। এতে রয়েছে ফেস বিউটিফিকেশন অপশন।

ভিভোর যেকোন অথরাইজড স্টোর বা ই স্টোর থেকে ভিভো ভি২৫ সিরিজের দুটি ফোন ভি২৫ ফাইভজি ৪৭ হাজার ৯৯৯ টাকা এবং ভি২৫ই এর মূল্য ৩১ হাজার ৯৯৯ টাকায় ক্রয় করতে পারবেন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *