মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

তারুণ্যের সঙ্গে ছুটতে নতুন স্মার্টফোন ‘ভিভো ওয়াই১৫এস’

ক.বি.ডেস্ক: দেশে ওয়াই সিরিজের নতুন ‘‘ওয়াই১৫এস’’ স্মার্টফোন নিয়ে এসেছে ভিভো। ভিভো’র ওয়াই সিরিজ মূলত তরুণদের জন্যই তৈরী করা হয়েছে। শতাব্দীর ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে ‘অন দ্যা গো’ মুডে চলার জন্য ওয়াই সিরিজের স্মার্টফোনগুলো ডিজাইন করা হয়েছে। আজ রবিবার ১২ ডিসেম্বর থেকে স্মার্টফোনটি দেশের সব ভিভো অথোরাইজড স্টোরগুলো থেকে কিনতে পাওয়া যাচ্ছে মাত্র ১২,৯৯০ টাকায়। স্মার্টফোনটি দুটি কালারে পাওয়া যাচ্ছে মিস্টিক ব্লু ও ওয়েভ গ্রীন।

ভিভো ওয়াই১৫এস: গ্রাহকের ফটোগ্রাফি অভিজ্ঞতাকে আকর্ষণীয় করবে এর ১৩ মেগাপিক্সেল এআই ডুয়েল ব্যাক ক্যামেরা ও এফ ২.২ মানের বড় অ্যাপারচার। যা ফ্রেমিংয়ে মিনিট দেখানোর মাধ্যমে ছবির বিষয়বস্তু যেন উজ্জ্বল হয় তা নিশ্চিত করে। এ ছাড়াও এর ২ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো ব্যাক ক্যামেরা ৪ সেন্টিমিটার ফোকাসের মাধ্যমে খালি চোখে দেখা যায় না এমন সব ক্ষুদ্র বিষয়কে সহজেই ধারণ করতে পারে। রয়েছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো ক্যামেরা যার মাধ্যমে শুট করা ছবিগুলো জীবন্ত মনে হয়। আকর্ষণীয় সেলফি তোলার জন্য ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি একবার সম্পূর্ণ চার্জ করার মাধ্যমে টানা ১৮.৭৪ ঘন্টা অনলাইন এইচডি মুভি স্ট্রিমিং বা ৭.৮৯ ঘন্টা পর্যন্ত টানা গেমিং করা যাবে। তা ছাড়া ৫ভি/১এ রিভার্স চার্জিং যোগ করে স্মার্টভাবে তৈরী করা হয়েছে যা ফোনটিতে পাওয়ার ব্যাংকের মত সাপোর্ট সিস্টেম প্রদান করে এবং এর মাধ্যমে ব্যবহারকারী সহজেই অন্যান্য ডিভাইস চার্জ করতে পারবে। ভিডিও স্ট্রিমিং,ইন্টারনেট সার্ফিং এবং গেমিং এ স্বাচ্ছন্দ্য আনতে রয়েছে ৬.৫১ ইঞ্চি হেলো ফুলভিউ ডিসপ্লের পাশাপাশি এইচডি+ (১৬০০x৭২০) রেজুলেশন। রয়েছে বিশেষ আই প্রোটেকশন মোড যা ক্ষতিকারক ব্লু লাইট ফিল্টার করে ব্যবহারকারীর চোখের চাপ রোধ করতে সাহায্য করে। ৮.২ মিলিমিটার হালকা বডি এবং ৩ ডি কার্ভড ব্যাক কভারে প্যাকড এই ফিচারটি খুবই আকর্ষণীয়।

৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারিযুক্ত ওয়াই১৫এস ফোনটি সবসময় ব্যবহারের জন্য খুবই উপযোগী। এ ছাড়াও ফোনটির অন্যান্য উল্ল্যেখযোগ্য ফিচারগুলোর মধ্যে রয়েছে এর সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি,পাওয়ারফুল এআই ডুয়েল ক্যামেরা ও স্টাইলিশ ডিজাইন।এ ছাড়া আছে ৩জিবি+৩২ জিবি র‌্যাম ও রম যেখানে ডাউনলোড ও গেমিংয়ের পাশাপাশি রয়েছে বড় অনেক ফাইল স্টোরেজের সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *