আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গিগাবাইট এর ত্রয়োদশ প্রজন্মের মাদারবোর্ড উন্মোচন

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে গিগাবাইট এর জেড ৭৯০ সিরিজের নতুন ১০টি মডেলের মাদারবোর্ড উন্মোচন করেছে পণ্যটির একমাত্র পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.। নতুন উন্মোচিত জেড ৭৯০ সিরিজের মাদারবোর্ডগুলো হচ্ছে জেড ৭৯০ অরোজ এলিট এএক্স, অরোজ এলিট এএক্স ডিডিআর৪, অরোজ এলিট ডিডিআর৪, এরো জি, গেমিং এক্স, গেমিং এক্স এএক্স, ইউডি এ সি, ইউডি এ এক্স, ইউডি এবং ইউডি ডিডিআর৪।

গতকাল শনিবার (১৯ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে গিগাবাইট এর মাদারবোর্ডগুলো  উন্মোচন করেন গিগাবাইট এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের ডেপুটি ম্যানেজার এলান সু, কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, স্মার্ট টেকনোলজিসের ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী।

এলান সু বলেন, গিগাবাইট সবসময়ই গুনগত মানের মাদারবোর্ড তৈরিতে বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় আমরা স্মার্ট টেকনোলজিস এর হাত ধরে জেড ৭৯০ সিরিজের নতুন ১০টি মাদারবোর্ড বাংলাদেশে ছাড়ার ঘোষনা দিচ্ছি। এই মাদারবোর্ডগুলো একই সঙ্গে দ্বাদশ এবং ত্রয়োদশ প্রজন্মের ইন্টেল প্রসেসর সমর্থন করবে। বাংলাদেশের প্রযুক্তি পন্যের ক্রেতা সাধারনকে অননুমোদিত পন্য কেনা থেকে বিরত থাকতে অনুরোধ করছি।

খাজা মো. আনাস খান বলেন, গিগাবাইট সবসময়ই যুগের সাথে তাল মিলিয়ে সবার আগে সর্বশেষ প্রযুক্তি ইউজারদের হাতে তুলে দিতে বদ্ধ পরিকর। এক্ষেত্রে সারা বিশ্বের ন্যায় গিগাবাইট বাংলাদেশ মার্কেটকে বেশ গুরুত্ব দিয়ে থাকে। তাই, বিশ্ববাজারে যেকোন পন্য ছাড়ার খুব অল্প সময়ের মধ্যেই তা স্মার্ট টেকনোলজিস এর মাধ্যমে বাংলাদেশের বাজারে নিয়ে আসার চেষ্ঠা করে।

জাফর আহমেদ বলেন, এখন থেকে ইউজারগন সারাদেশের আইটি শপগুলো থেকে স্মার্ট ওয়্যারেন্টিযুক্ত গিগাবাইট জেড৭৯০ সিরিজের  মাদারবোর্ডগুলো কিনতে পারবেন। মডেলভেদে এই মাদারবোর্ডগুলোর খুচরা মূল্য ২৫,০০০ টাকা থেকে শুরু করে ৬৫,০০০ টাকা পর্যন্ত। আর সঙ্গে থাকছে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা। ক্রেতাগন স্মার্ট ওয়্যারেন্টিযুক্ত গিগাবাইট পন্য ক্রয় করবেন এবং বিক্রয়োত্তর সেবার বিষয়ে নিশ্চিন্ত থাকবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *