উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন ও ট্যাব মেলায় ওয়ালটন পণ্যে মূল্যছাড়সহ নানা সুবিধা

ক.বি.ডেস্ক: বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে চলছে তিন দিনব্যাপী (৬-৮ জানুয়ারি) স্মার্টফোন ও ট্যাব মেলা ২০২২। এতে প্রযুক্তিপ্রেমী ক্রেতাদের জন্য নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন। মেলায় ওয়ালটন স্মার্টফোন, ট্যাবলেট পিসি এবং এক্সেসরিজে রয়েছে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, ফ্রি হোম ডেলিভারিসহ বিভিন্ন ক্রেতাসুবিধা। মেলা চলবে ৮ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত রয়েছে। এতে দর্শকরা বিনা মূল্যে প্রবেশ করতে পারছেন।

মেলা থেকে ট্যাব ও এক্সেসরিজ কেনায় ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। আর মেলা উপলক্ষ্যে প্রতিষ্ঠানটির ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালকার্টের মাধ্যমে স্মার্টফোন কেনায় থাকছে ৮ শতাংশ মূল্যছাড় ও ফ্রি হোম ডেলিভারি। ‘‘ওয়ালকার্ট ডটকম’’ (walcart.com) ওয়েবসাইট থেকে ওয়ালটন মোবাইল ফোনে মূল্যছাড়ের এই সুবিধা দেশের যে কোনো স্থান থেকেই উপভোগ করা যাবেভ

এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ওয়ালটনের নতুন আসা ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘প্রিমো এসএইট’। সম্পূর্ণ থ্রিডি গ্লাস প্যানেলে তৈরি ফোনটি এসেছে মিরর ব্ল্যাক এবং ওশেন ব্লু রঙে। এর ফিংগারপ্রিন্ট সেন্সরটি সাইড মাউন্টেড। ৮.৬ মিলিমিটার স্লিম ফোনটির ডিজাইন ও বিল্ট কোয়ালিটি গ্রাহকের মন কেড়ে নেবে। ডিভাইসটি ব্যবহারে গ্রাহক প্রিমিয়াম ফিল পাবেন। ৮ শতাংশ মূল্যছাড় সুবিধায় ওয়ালকার্ট থেকে ফোনটি কেনা যাচ্ছে মাত্র ১৯,৩১১ টাকায়।

এ ছাড়াও মেলায় ওয়ালটনের অন্যান্য স্মার্ট ডিভাইস ও এক্সেসরিজ প্রদর্শন ও বিক্রি হচ্ছে। যার মধ্যে রয়েছে বিভিন্ন মডেলের ট্যাবলেট, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ইয়ারফোন, কার্ড রিডার, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, ইউএসবি টাইপ সি ক্যাবল ইত্যাদি। এসব ডিভাইস ও এক্সেসরিজে গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *