মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

চার রিয়ার ক্যামেরার ‘প্রিমো এসএইট’

ক.বি.ডেস্ক: ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ ওয়ালটনের নতুন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘‘প্রিমো এসএইট’’ বাজারে এনেছে। সম্পূর্ণ থ্রিডি গ্লাস প্যানেলে তৈরি স্মার্টফোনটি মাত্র ৮.৬ মিলিমিটার স্লিম।এর ফিংগারপ্রিন্ট সেন্সরটি সাইড মাউন্টেড। মিরর ব্ল্যাক এবং ওশেন ব্লু রঙে ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২০,৯৯০ টাকায়। ওয়ালটনের ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালকার্ট (walcart.com) থেকে ৮ শতাংশ মূল্যছাড়ে ফোনটি কেনা যাচ্ছে ১৯,৩১৩ টাকায়।

ওয়ালটনপ্রিমো এসএইট: ফোনটিতে রয়েছে ২১:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে। ৪০০ নিটস ব্রাইটনেস সমৃদ্ধ পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল এবং ৯০ হাটর্জ ডিসপ্লে ব্রাইটনেস রেট। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহাটর্জ হেলিও জি৮৮ অক্টাকোর প্রসেসর, এআরএম মালি-জি৫২ এমসিটু গ্রাফিক্স, ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা।

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৭ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর ও ১/২ ইঞ্চি ৬পি লেন্স। পেছনের ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের পিডিএএফ প্রযুক্তির ৮ মেগাপিক্সেল মিডল পাঞ্চহোল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। আছে টাইপ সি রিভার্স চার্জিং সুবিধা।

ওয়ালটকার্ট থেকে কেনায় পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগসহ সঙ্গে থাকছে ফ্রি হোম ডেলিভারি। দেশের সব ওয়ালটন প্লাজায় রয়েছে কিস্তিতে কেনার সুবিধা। এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এ ছাড়া ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।  পাচ্ছেন গ্রাহক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *