মোবাইল স্মার্টফোন

‘প্রিমো আর নাইন’ তুফানি সেলে বিশেষ ছাড়

ক.বি.ডেস্ক: সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ফিচারের ‘‘প্রিমো আর নাইন’’ স্মার্টফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। এতে ব্যবহৃত হয়েছে বড় ডিসপ্লে, শক্তিশালী র্যাম ও ব্যাটারি, এআই ট্রিপল ক্যামেরাসহ আকর্ষণীয় সব ফিচার। অনলাইন থেকে ক্রয়ের ক্ষেত্রে রয়েছে বিশেষ ডিসকাউন্টসহ নানা সুবিধা। ফোনটি অরোরা গ্রিন এবং ম্যাগনেটিক ব্ল্যাক রঙে বাজারে এসেছে।

প্রিমো আর নাইন স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়। ‘তুফানি সেল’ ক্যাম্পেইনে ই-প্লাজা (eplaza.waltonbd.com) এবং ওয়ালকার্ট (walcart.com) থেকে ফোনটি ১,৫০৯ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ফলে এর মূল্য পড়ছে মাত্র ১০,৪৯০ টাকা। এ সুযোগ থাকছে ১ জুলাই পর্যন্ত। মোবাইল ব্যাংকিং মাধ্যম নগদ ব্যবহার করে ওয়ালকার্ট থেকে ফোনটি ক্রয়ের ক্ষেত্রে থাকছে আরও ১০ শতাংশ ক্যাশব্যাক এবং ফ্রি হোম ডেলিভারি। এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধাসহ এক বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহক।

স্মার্টফোনটিতে রয়েছে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিউ-ড্রপ ডিসপ্লে। আইপিএস ইনসেল প্রযুক্তির পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ১.৮ গিগাহাটর্জ শক্তিশালী হেলিও জি২৫ অক্টাকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে পাওয়ার ভিআর জিই৮৩২০। রয়েছে ৩ গিগাবাইট এলপিডিডিআর৪ র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজ। ফোনটিতে ১২৮ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই ট্রিপল (তিন) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের। আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুল এইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। দুর্দান্ত পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্টসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *