প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

ইউসিসি নিয়ে এলো এমএসআই ল্যাপটপ

ক.বি.ডেস্ক: বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও এক যোগে যাত্রা করলো বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এমএসআই এর ১২ প্রজন্মের ল্যাপটপ। এমএসআই পণ্যের দেশের বাজারজাতকারি প্রতিষ্ঠান ইউসিসি নিয়ে এলো এমএসআই এর ১২ প্রজন্মের দুটি নতুন মডেলের ‘‘কাটানা জিএফ৬৬ ১২ইউডি’’ এবং ‘‘জিইএস স্টিল্থ জিএস৬৬ ১২ইউজিএস’’ ল্যাপটপ।

ইউসিসির প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয় এমএসআই ল্যাপটপের মোড়ক উন্মোচন অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসি’র ডিজিএম (চ্যানেল সেলস) শাহীন মোল্লা, এজিএম (হেড অব প্রোডাক্ট ম্যানেজমেন্ট) জায়নুস সালেকীন ফাহাদ, সিনিয়র ম্যানেজার (প্রাডাক্ট ম্যানেজমেন্ট) নুরুল আলম ভুইয়া মিনার, এমএসআই প্রোডাক্ট ম্যানেজার (কাষ্টমাইজড সলিউশন) হুমায়ুন কবীর, মার্কেটিং স্পেশালিষ্ট (নোটবুক) ফারদিন হোসেন, চ্যানেল সেল্স ম্যানেজার (নোটবুক) ইসমাইল হোসেন ও ডেপুটি ম্যানেজার (প্রডাক্ট ম্যানেজমেন্ট) মনোজ কান্তি পাল।

কাটানা জিএফ৬৬ ১২ইউডি এবং জিইএস স্টিল্থ জিএস৬৬ ১২ইউজিএস ল্যাপটপগুলোতে রয়েছে উন্নত ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের সমন্বয়। রয়েছে হাইব্রিড মাল্টিকোর ফিচার যা গেমিং ও মাল্টিটাস্কিং এর ক্ষেত্রে গ্রাহদের দিবে অভুতপুর্ব পারর্ফমেন্সের নিশ্চয়তা। এ ছাড়া রয়েছে হাইব্রিড কোর আর্কিটেকচার,কুলার ট্রিনিটি+, ওয়াই-ফাই ৬জি জি+ টেকনোলজি, পিসিআইই জেন৪ এসএসডি, নাহিমিক অডিও টেকনোলজি, থান্ডারবোল্ট ৪, ট্রু কালার টেকনোলজি, ডাইনা সাউন্ড সিস্টেম এর মত আকর্ষণীয় সব ফিচার।

ল্যাপটপগুলো ইউসিসি এবং ইউসিসির নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। পণ্যগুলো সম্পর্কে বিস্তারিত জানতে: www.ucc-bd.com  এবং ফোন: ০১৮৩৩৩৩১৬০১-১৭।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *