উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

স্যামসাং প্যণের জাতীয় পরিবেশক বাটারফ্লাই

ক.বি.ডেস্ক: স্যামসাং’র সকল পণ্যের জাতীয় পরিবেশক হলো বাটারফ্লাই গ্রুপ। গতকাল মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে অবস্থিত বাটারফ্লাই শো-রুমে আয়োজিত এক পার্টনারশিপ অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেয়া হয়। ক্রেতারা এখন বাংলাদেশের সকল বাটারফ্লাই শো-রুম থেকে স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, মোবাইল ও ট্যাবলেট ক্রয় করতে পারবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ, বাটারফ্লাই গ্রুপের চেয়ারম্যান মাসুমা রশিদ, সিইও ও এমডি মুস্তাফিজুর রহমান সাজিদ, ডিরেক্টর অপারেশন মাহবুব উর রহমান সজিব, ডিরেক্টর সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট মাহবুবুল হক সুফিয়ানি, চিফ ফিন্যান্সিয়াল অফিসার শাহজাহান মজুমদারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

হোয়ানসাং উ বলেন, এ চুক্তির ফলে বাংলাদেশের ক্রেতারা স্যামসাংর পণ্যগুলো আরও সহজে কিনতে পারবেন। এখন থেকে ক্রেতারা দেশজুড়ে থাকা বাটারফ্লাইয়ের শোরুম এ গিয়ে কিংবা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটেও পছন্দসই স্যামসাংর পণ্য ক্রয় করতে পারবেন। আমরা আমাদের বিদ্যমান এবং সম্ভাব্য ক্রেতাদের সুবিধার জন্য আমাদের বিস্তৃত পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে সচেষ্ট রয়েছি, যাতে তারা আমাদের অত্যাধুনিক প্রযুক্তির পণ্যগুলোর অভিজ্ঞতা লাভ করতে সক্ষম হয়।

মুস্তাফিজুর রহমান সাজিদ বলেন, এ অংশীদারিত্বের মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের জন্য বিস্তৃত পরিসরের পণ্য থেকে তাদের পছন্দের পণ্যটি বাছাই করার সুবিধা নিয়ে এসেছি। একইসঙ্গে ক্রেতাদের উন্নতমানের কেনাকাটার বিষয়টি নিশ্চিত করতেও আমরা সচেষ্ট রয়েছি। ক্রেতারা এখন আমাদের স্টোরগুলো থেকে তাদের পছন্দের স্যামসাং পণ্য কিনতে পারবেন অথবা তারা চাইলে বাসায় বসে অনলাইনেও স্যামসাংর পণ্য কিনতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *