আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

স্যামসাং’র সঙ্গে দেশসেরা দুই ব্যান্ড মিউজিশিয়ান!

ক.বি.ডেস্ক: দেশের অন্যতম জনপ্রিয় মিউজিশিয়ান, খ্যাতনামা ব্যান্ড ‘অর্থহীন’ এর প্রতিষ্ঠাতা সদস্য সাইদুস সালেহীন খালেদ সুমন যিনি ‘বেইসবাবা’ সুমন নামেই ভক্তদের মাঝে বেশি জনপ্রিয়। সম্প্রতি দীর্ঘদিনের বিরতি শেষে আবার মিউজিক সিনারিওতে ফিরে এসেছেন। ক্যান্সারসহ নানা শারীরিক জটিলতাকে বুড়ো আঙুল দেখিয়ে এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পী গত বছরের ডিসেম্বর থেকে আবারও নতুন উদ্যোমে কনসার্টের স্টেজ মাতাতে শুরু করেছেন। দেশের ব্যান্ড মিউজিকপ্রেমীদের জন্য বেইসবাবার এই কামব্যাক ছিল বছর শেষের সেরা উপহার।

সুমন নিজেও বসে নেই। ফ্যানদের এই অকৃত্রিম ভালোবাসার প্রত্যুত্তরে তিনি ইতোমধ্যেই উপহার দিয়েছেন তার নতুন গান ‘বয়স হলো আমার’। সামনে দুই খণ্ডে আসতে যাচ্ছে ফিনিক্সের ডায়েরি সিরিজে অর্থহীনের দুটি অ্যালবাম! বেস গিটারের কারিশমা দেখানো হাতে নাকি এবার শোভা পেতে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ মডেল ‘‘গ্যালাক্সি এস টুয়েন্টি টু আলট্রা’’!

সুমন নিজেই তার সামাজিক মাধ্যমে গত ১৪ ফেব্রুয়ারি একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করেন, যাতে দেখা যায় তিনি স্যামসাং এস সিরিজের অন্যতম অনুসঙ্গ এস পেন ব্যবহার করে স্মার্টফোনের স্ক্রিনেই লিখে চলেছেন প্রিয় কোনো গানের কথামালা। সেই সঙ্গে ক্যাপশনে লেখেন, Noting down my thoughts is now easier than ever! (আমার মনের ভাবনাগুলো লিখে রাখা এখন আগের যেকোনো সময়ের চাইতে সহজ!)। বেসবাবা আর স্যামসাংয়ের মধ্যে কি তাহলে এবারে অন্যরকম কোনো জুটি দেখতে যাচ্ছে ফ্যান-ফলোয়াররা?

সঙ্গে আরও যুক্ত হয়েছেন আরেক তুখোড় জনপ্রিয় ব্যান্ড নেমেসিস’র ভোকাল জোহাদ রেজা চৌধুরী! জানুয়ারি ৮ তারিখে দুজনে একসঙ্গে পালন করেছেন তাদের জন্মদিন, আর গুঞ্জনের রেশ সত্যি হলে স্যামসাংয়ের সঙ্গে এই যাত্রায় খুব শীঘ্রই অ্যাম্বাসেডর হিসেবে সঙ্গী হতে যাচ্ছেন জোহাদও।

তরুণদের পছন্দকে প্রাধান্য দিয়ে সবসময়ই বাজারে নতুন কিছু করে দেখানোর চেষ্টা করে স্যামসাং। কে জানে, হয়তো এবারে তাদের ফ্ল্যাগশিপ এস সিরিজকে বাজারে নিয়ে আসার সঙ্গী হিসেবে বেইসবাবার ফিনিক্স কিংবা জোহাদের পাওয়ারফুল অলরাউন্ড পারফর্মেন্সকেই বেছে নিয়েছে জনপ্রিয় ব্র্যান্ডটি!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *