মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

গ্যালাক্সি আনপ্যাকড দ্যা এপিক স্ট্যান্ডার্ড

ক.বি.ডেস্ক: আগামী ৯ ফেব্রুয়ারি একটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মধ্য দিয়ে সারা বিশ্বে স্যামসাং উন্মোচন করতে যাচ্ছে ফ্ল্যাগশিপ ডিভাইস। উল্লেখযোগ্য এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি বাংলাদেশে সংযোজন করা হবে এবং আগের ডিভাইসগুলোর উন্মোচনের সময় অনুযায়ী ধারণা করা হচ্ছে, বৈশ্বিকভাবে উন্মোচনের এক সপ্তাহ পরে বাংলাদেশে পাওয়া যাবে ডিভাইসটি।

আকর্ষণীয় ডিজাইন, চমকপ্রদ ক্যামেরা সেটআপ, দ্রুতগতির স্ন্যাপড্রাগন প্রসেসর এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে এই অসাধারণ ডিভাইসটি দুর্দান্ত পারফরমেন্স প্রদান করবে। এবারের গ্যালাক্সি ডিভাইসটি হবে গ্যালাক্সি লাইনআপের সবচেয়ে উন্নত ফোন। স্যামসাংয়ের সবচেয়ে উন্নত ফিচারগুলো নিয়ে গ্যালাক্সি এস সিরিজের পরবর্তী প্রজন্ম দিবে উদ্ভাবন ও টেকসই উপকরণ ব্যবহারের মাধ্যমে গ্যালাক্সি ডিভাইস ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা। নোট-ওয়ার্দি এ ডিভাইসটি বাংলাদেশেই তৈরি করা হবে।

গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানে এ ডিভাইসটি উন্মোচন করা হবে। এর আগে গত বছরের জানুয়ারিতে গ্যালাক্সি এস২১ ৫জি, এস২১+ ৫জি, এস২১ আল্ট্রা ৫জি ও বাডস প্রো আনপ্যাকড ইভেন্টের মাধ্যমে উন্মোচন করা হয় এবং এসব ডিভাইসের মধ্য দিয়ে ভিডিও ধারণ ও ছবি তোলার ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তনের সূচনা হয়। গত বছরের আগস্টে, এই ইভেন্টের মাধ্যমে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ৫জি, জেড ফ্লিপ৩ ৫জি, ওয়াচ৪ এবং বাডস২ও উন্মোচিত হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *