উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

তানজিন তিশা আবারও ইনফিনিক্সের শুভেচ্ছাদূত

ক.বি.ডেস্ক: ছোটপর্দার পরিচিত মুখ তানজিন তিশা স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের শুভেচ্ছাদূত হিসেবে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী এক বছর তিনি ইনফিনিক্স ব্র্যান্ড ও কোম্পানিটির বিভিন্ন ডিভাইসের প্রচারে অংশ নেবেন। জনপ্রিয় এই মডেল বিগত বছরেও ইনফিনিক্স ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন। নতুন বছরে ব্র্যান্ডকে ঘিরে কোম্পানির পরিকল্পনা সমূহ বাস্তবায়নে তানজিন তিশা জোরাল ভূমিকা রাখবেন।

শুভেচ্ছাদূত তানজিন তিশার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন করে ইনফিনিক্স। এ সময় ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার লুয়ি, মার্কেটিং ম্যানেজার রবার্ট, পিআর ম্যানেজার তেহসিন মুসাভী ও ট্রান্সসিয়ন বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার শ্যামল কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আকর্ষণীয় ডিজাইন, নান্দনিক ফিচার ও গুণগত মানের ইনফিনিক্স ব্র্যান্ডের স্মার্টফোনগুলো সহজেই এ দেশের গ্রাহকদের মন জয় করে নিয়েছে। তরুণ প্রজন্মের একজন প্রতিনিধি হিসেবে তাদেরই প্রিয় একটি ব্র্যান্ডের প্রচারের দায়িত্ব পেয়ে আমি ভীষণভাবে গর্বিত! এ বছর আরও আধুনিক প্রযুক্তিসম্পন্ন ও উদ্ভাবনী স্মার্টফোন বাজারে এনে ইনফিনিক্স নিজের অবস্থান দৃঢ় করবে এমনটাই বিশ্বাস করি।

নতুন বছরকে ঘিরে ইতোমধ্যে ইনফিনিক্স বিভিন্ন কার্যক্রমের সঙ্গে দেশের প্রথম সারির টেক রিভিউয়ার ও সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের অন্তর্ভুক্ত করেছে। এ ছাড়া তারা ইনফিনিক্সের বছরব্যাপী হওয়া নানা প্রমোশনাল ক্যাম্পেইনেও সম্পৃক্ত ছিলেন। টেক রিভিউয়ার ও সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের ভালোবাসা এবং কাজের প্রতি সম্মান জানাতে তাদের ক্রেস্ট ও গিফট সামগ্রী উপহার দেয়া হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *