উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বিপিএলে মিনিস্টার ঢাকার স্পেশাল স্পন্সর হলো ফুডপ্যান্ডা

ক.বি.ডেস্ক: স্থানীয় ক্রিকেটকে উতসতহিত করার লক্ষ্যে প্রথমবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর মতো দেশের ক্রিকেটের মর্যাদাপূর্ণ আসরের অষ্টম সংস্করণে মিনিস্টার ঢাকা দলের স্পেশাল স্পন্সর হয়েছে অন-ডিমান্ড ফুড ও গ্রোসারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। আগামী ২১ জানুয়ারি থেকে বিপিএলের ২০২২ সালের আসর শুরু হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী স্মরণে এবারের বিপিএলের বিশেষ আসরের নাম ‘‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ টি২০ ২০২২’’।

গতকাল রবিবার (১৭ জানুয়ারি) রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই স্পন্সরশিপের ঘোষণা দেয়া হয়। এ সময় মিনিস্টার ঢাকার খেলোয়াড়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ফুডপ্যান্ডা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সহ প্রতিষ্ঠাতা আম্বারীন রেজা, হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেকসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বছর মিনিস্টার ঢাকার হয়ে মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, আন্দ্রে রাসেলের মতো তারকা খেলোয়াড়রা গোলাপি আভায় নিজেদের উদ্ভাসিত করবেন। টুর্নামেন্ট চলাকালে গ্রাহকদের উপহার প্রদানসহ তাদের জন্য বিভিন্ন কনটেস্ট আয়োজন করবে ফুডপ্যান্ডা। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *