মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ইনফিনিক্স হট ১১এস

ক.বি.ডেস্ক: বাংলাদেশের স্মার্টফোনের বাজার প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স নিয়ে এলো হট সিরিজের সর্বাধুনিক সংস্করণ ‘‘হট ১১এস’’ স্মার্টফোন। যারা মোবাইলে দ্রুতগতির এবং ভারী ভারী গেম খেলে অভ্যস্ত, তাদের জন্য এই স্মার্টফোনে রয়েছে হেলিও জি৮৮ ডুয়েল-চিপ অক্টা-কোর প্রসেসর, ৯০ হার্টজ এফএইচডি+ আল্ট্রা স্মুথ ডিসপ্লে, ট্রিপল এআই নাইটস্ক্রেপ ক্যামেরা এবং ৫০০০এমএএইচ ব্যাটারি লাইফ।

ইনফিনিক্স হট ১১এস: ডুয়েল সিমের এই বাজেট গেমিং স্মার্টফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সম্বলিত ৬.৭৮ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট। মিডিয়াটেক হেলিও জি৮৮ ডুয়েল-চিপ প্রসেসরকে বিবেচনা করা হয়ে থাকে উচ্চ-ক্ষমতাসম্পন্ন চিপসেট হিসেবে, যেটি দুটি আর্ম কর্টেক্স-এ৭৫ সিপিইউর মাধ্যমে মোবাইলের সক্ষমতা বাড়ায় সর্বোচ্চ ২ গিগাহাটর্জ পর্যন্ত এবং দ্রুত অ্যাপ লোডিং ও ক্যামেরায় ছবি তোলার ক্ষেত্রে এটিকে আরও রেসপন্সিভ করে তোলে।

এই স্মার্টফোনের ৯০ হার্টজ আল্ট্রা স্মুথ ডিসপ্লে টেকপ্রেমী স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য যেন বাড়তি পাওয়া। কোনো ল্যাগিং অর্থাত ত্রুটি অথবা ফ্রেম ড্রপ পরিলক্ষিত হয় না। এতে আরও রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল এআই নাইটস্কেপ ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে এফ ১.৬ ওয়াইড-অ্যাপারচার সমৃদ্ধ ৫০ মেগাপিক্সেল ট্রিপল লেন্স। রয়েছে টাইপ-সি চার্জার, যেটি ১৮ ওয়াট ফাস্ট চার্জ সক্ষমতাযুক্ত। অত্যাধুনিক এই ডিভাইসটির ৪ গিগাবাইট র‌্যাম এবং ৬ গিগাবাইট র‌্যামের দুটি ভার্সন আছে এবং উভয় ভার্সনেই রয়েছে ১২৮ গিগাবাইট রম।

আগামী ২১ জানুয়ারি ৮ ফাইনালিস্টকে নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের সর্ববৃহত ই-স্পোর্টস টুর্নামেন্ট। এই ইভেন্টের আয়োজক এরিনা অব ভেলোর এর সঙ্গে অংশীদার হয়েছে ইনফিনিক্স। এই প্রতিযোগিতা ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় অনলাইন এবং অফলাইন দুভাবেই অনুষ্ঠিত হবে এবং এটির লিভারেজিং পার্টনার ইনফিনিক্স। টুর্নামেন্টের বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ ঢাকা সিটি ফাইনাল অনুষ্ঠিত হবে যমুনা ফিউচার পার্কে। ইনফিনিক্স এক্স-ফ্যানরা টুর্নামেন্ট পরিদর্শন করতে পারবেন ও সেরা বাজেট গেমিং স্মার্টফোন হট ১১এস এর  অভিজ্ঞতা নিতে পারবেন এ ছাড়া ভেন্যু ক্যাম্পেইনে অংশ নিয়ে তারা আরও জিতে নিতে পারবেন বিভিন্ন ফ্রি গিফটও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *