মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে স্যামসাং গ্যালাক্সি এ০৩

ক.বি.ডেস্ক: বর্তমানে, মানুষ সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচারের স্মার্টফোন চায়। তাই, ফ্যানদের চাহিদা মেটাতে স্যামসাং বাংলাদেশ সবচেয়ে সাশ্রয়ী মূল্যে এর ‘অসাম সিরিজ’ এর সর্বশেষ সংস্করণ ‘‘স্যামসাং গ্যালাক্সি এ০৩’’ নিয়ে এসেছে। বাজেট-বান্ধব এই স্মার্টফোনটিতে রয়েছে উচ্চ রেজ্যুলেশনের ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, সুবিশাল ডিসপ্লে ও দুর্দান্ত ব্যাটারি। বাজার মূল্য মাত্র ১১,৯৯৯ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এ০৩: স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল-ক্যামেরা সেট-আপ, যাতে ফটোগ্রাফিতে আগ্রহী গ্রাহকদের জন্য ঝকঝকে ও প্রাণবন্ত ছবি তুলতে থাকছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, সাবজেক্ট ফুটিয়ে তোলার জন্য ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা এবং সেলফির জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। ইনফিনিটি ভি ডিসপ্লের সঙ্গে ব্যবহারকারীরা এতে সম্পূর্ণ ভিউয়ের অভিজ্ঞতা নিতে পারবেন। ভিডিও দেখার অভিজ্ঞতা আরও অসাধারণ করে তুলতে এই ডিসপ্লের সঙ্গে স্যামসাং যুক্ত করেছে ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেম।

ইউনিসক ডুয়াল ১.৬ গিগাহাটর্জ ও হেক্সা ১.২ গিগাহাটর্জের শক্তিশালী অক্টাকোর প্রসেসরের সঙ্গে গ্যালাক্সি এ০৩ ব্যবহারকারীদের মোবাইল ব্যবহারে ঝামেলাহীন অভিজ্ঞতা দিবে। দিন থেকে রাত পর্যন্ত দীর্ঘস্থায়ী ব্যাটারির অভিজ্ঞতা দিতে এতে রয়েছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারি। ব্যবহারকারীরা এখন সারাদিন চার্জার বহনের ঝামেলা ছাড়াই নিজেদের সুবিধামতো ফোন ব্যবহার করতে পারবেন। রয়েছে ৩/৪ জিবি র‍্যাম ও ৩২/৬৪ রমের বিশাল স্টোরেজ এবং ১ টেরাবাইট পর্যন্ত এক্সপান্ডেবল মেমোরি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *