উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

টেলিকম ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন গ্রামীণফোন’র

ক.বি.ডেস্ক: টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ‘‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’’ অনুষ্ঠানে মোবাইল ফোন সার্ভিস প্রোভাইডার ক্যাটাগরিতে ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড অব ২০২১’ এর পুরস্কার পেয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি গ্রাহকদের সবচেয়ে পছন্দের ব্র্যান্ডের তালিকায় পঞ্চম হওয়ার স্বীকৃতিও অর্জন করে। এ নিয়ে গ্রামীণফোন ব্র্যান্ড ফোরামের এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৩ বারের মতো  গ্রাহকদের পছন্দের টেলিকম ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে।

গ্রাহক ও ক্রেতাদের ধারাবাহিকভাবে সেবা প্রদানের স্বীকৃতিস্বরূপ ব্র্যান্ডগুলোর জন্য এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে বিবিএফ। চলতি বছর ব্র্যান্ড ফোরামের এটি ১৩তম আসর, যেখানে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর বিভিন্ন উদ্যোগ প্রদর্শন ও সাফল্য উদযাপনে তাদের স্বীকৃতি প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এ অনুষ্ঠানে ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয় একইসঙ্গে দেশের ১৫টি ব্র্যান্ডকে টপ ব্র্যান্ডের স্বীকৃতি দেয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সর্বমোট ১০২টি ব্র্যান্ডকে স্বীকৃতি প্রদান করা হয়।

নিয়েলসন আইকিউর সঙ্গে পার্টনারশিপে এবং দ্য ডেইলি স্টারের সহযোগিতায় আড়ম্বরপূর্ণ এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি আয়োজন করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। ২০০৮ সালে নিয়েলসনের সঙ্গে মিলে বাংলাদেশে এ অ্যাওয়ার্ড চালু করা হয়। একটি বৈশ্বিক মডেলের (উইনিং ব্র্যান্ডস) ভিত্তিতে দেশজুড়ে ৮ হাজার গ্রাহকের মতামত গ্রহণ করে এ অ্যাওয়ান্ড প্রদান করা হয়।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *