উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ইকুরিয়ার’র সঙ্গে এবং ব্যান্ডবক্স’র চুক্তি

ক.বি.ডেস্ক: ইকুরিয়ারের ওয়েবসাইটে বুকিং করলেই ডেলিভারি অ্যাম্বাসেডররা ঘরে এসে লন্ড্রি আইটেম নিয়ে যাবেন এবং ব্যান্ডবক্সকে পৌঁছে দেবেন। লন্ড্রি হয়ে গেলে কাপড় পৌঁছে যাবে ঘরে। এতে করে গ্রাহকেরা ঘরে বসেই অত্যন্ত স্বাচ্ছন্দ্য সহকারে দেশের সর্বোত্তম অটোমেটেড লন্ড্রি সার্ভিস পেয়ে যাবেন অনায়াসেই।

ইকুরিয়ার চুক্তিবদ্ধ হলো ব্যান্ডবক্স বাংলাদেশের সঙ্গে যাতে এখন থেকে ইকুরিয়ারের মাধ্যমে ঘরে বসেই গ্রাহকরা ব্যান্ডবক্সের সেবা নিতে পারেন। ডটলাইন্স বাংলাদেশের ইন্টারনেটভিত্তিক ডেলিভারি সার্ভিস ইকুরিয়ার এবং ব্যান্ডবক্সের মধ্যে চুক্তির মাধ্যমে অটোমেটেড লন্ড্রি সার্ভিসকে বাংলাদেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দিবে।

সম্প্রতি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে চুক্তিবদ্ধ হয়ে একসঙ্গে যাত্রা করল ইকুরিয়ার এবং স্বনামধন্য অটোমেটেড লন্ড্রি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ব্যান্ডবক্স। ডটলাইন্স বাংলাদেশের প্রধান কার্যালয়ে এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি আয়োজিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যান্ডবক্সের ডিরেক্টর রুবাইয়াত জামিল এবং সৈয়দ ফাহিম আহমেদ, মার্কেটিং ম্যানেজার মো. শাহজালাল, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সালাহউদ্দিন স্বাধীন এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এমআইএস) মো. আশিকুজ্জামান। ইকুরিয়ারের চেয়ারম্যান মাহবুবুল মতিন, ডিরেক্টর ওয়ালীউল ইসলাম, ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ নাঈম আখতার, ইকুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল এবং ডটলাইন্স বাংলাদেশের ডিজিএম মুনতাসীর আহমেদ।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *