উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

গ্রাহক অভিজ্ঞতা সমৃদ্ধ করছে গ্রামীণফোন

ক.বি.ডেস্ক: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নির্দেশনার সঙ্গে সামঞ্জস্য রেখে উন্নত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতে গ্রামীণফোন গ্রাহকদের জন্য সবসময় সিমপ্লিফাইড নানা সলিউশন ও উদ্ভাবনী বিভিন্ন সেবা নিয়ে এসেছে। ৮৫টি সিমপ্লিফাইড প্যাকেজ নিয়ে আসার ক্ষেত্রে বিটিআরসির সাম্প্রতিক নির্দেশনা তাদের সক্ষমতাকে আরও দৃঢ় করবে। কোনো গ্রাহক যদি মেয়াদ শেষের আগে একই প্যাকেজ নতুন করে কিনেন বা রিনিউ করেন সেক্ষেত্রে আগের প্যাকেজের অব্যবহৃত ডেটা অ্যাকাউন্টে ক্যারি ফরোয়ার্ড হওয়ার সুবিধাও এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে।

নতুন নির্দেশনা অনুযায়ী, যেকোনো অপারেটর গ্রাহকদের নিয়মিত প্যাকেজ ও গ্রাহককেন্দ্রিক বিশেষ প্যাকেজ ক্যাটাগরির অধীনে মোট ৮৫টি ডেটা ও কম্বো প্যাকেজ নিয়ে আসতে পারবে। এ ছাড়াও, মোবাইলফোন অপারেটসমূহ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে আরও ১০টি প্যাকেজ চালু করতে পারবে। ফলে, সব মিলিয়ে প্যাকেজ সংখ্যা হবে ৯৫। এই প্যাকেজগুলোর মেয়াদ হতে পারবে চার ধরনের-৩/৭/১৫/৩০ দিন।

গ্রামীণফোনের গ্রাহকরা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে গিয়ে তাদের পছন্দের প্যাকেজগুলো খুব সহজেই কিনতে পারবেন। পাশাপাশি, গ্রাহকরা অব্যবহৃত ডাটা দীর্ঘ সময়ের জন্য ক্যারি ফরোয়ার্ড এর সুবিধা পাবেন, যা আগামী দিনগুলোতেও চালু থাকবে। গ্রাহকরা মাইজিপি অ্যাপ ব্যবহারের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা ও অতিরিক্ত সুবিধার প্রিমিয়াম অভিজ্ঞতা গ্রহণ করতে পারবেন। গ্রাহকরা ফোনে ট্যাপ করেই যেকোন ইন্টারনেট কিংবা বান্ডেল/কম্বো অফার সুবিধা গ্রহণ করতে পারবেন।            

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *