উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে ‘বেস্ট স্টার্টআপ’ পুরস্কার পেল ধামাকাশপিং

বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্ল্যাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য প্রদান করা হলো ‘‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’’। জমকালো আয়োজনে গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

স্বল্প সময়ের মধ্যে দ্রুত ডেলিভারি দিয়ে গ্রাহকের আস্থা অর্জনের স্বীকৃতি হিসেবে ‘‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০’’ এর ‘বেস্ট স্টার্টআপ’ পুরস্কার পেয়েছে ধামাকাশপিং ডটকম। ব্যবসা শুরুর ৩ মাসের মধ্যেই সুলভ মূল্যে সারা দেশে ৩ লাখের বেশি ডেলিভারি সম্পন্ন করেছে কোম্পানিটি। তাদের এই অর্জনকে স্বীকৃতি দিতে এবং জনমানুষের কল্যাণে আরও অবদান রাখতে বেস্ট স্টার্টআপ ক্যাটাগরিতে পুরস্কারটি পেয়েছে ধামাকাশপিং। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন চিশতী এবং প্রধান পরিচালন কর্মকর্তা সিরাজুল ইসলাম রানার হাতে পুরস্কার তুলে দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। পাশাপাশি বেষ্ট ই-কমার্স পার্সোনালিটি পুরস্কার পেয়েছেন ধামাকাশপিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা সিরাজুল ইসলাম রানা।

গত বছরের শেষে যাত্রা করা ধামাকাশপিং ডেলিভারি টাইমলাইন ঠিক রাখতে ইকোসিস্টেম হিসেবে বছরের শুরুতেই রাজধানীর তেজগাঁও এলাকায় ৭৮০০ স্কয়ার ফিটের ওয়্যারহাউজ চালু করা করেছে।  এখন থেকে প্রতি মাসেই এক লাখের বেশি পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি প্রতিষ্ঠানটি মহান একুশে উপলক্ষ্যে ওয়েবসাইটে শুরু করেছে একুশে বইমেলা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *