প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

গ্লোবাল ব্রান্ডে লেনোভো’র নতুন ল্যাপটপ

ক.বি.ডেস্ক: দেশে আইসিটি পণ্যের আমদানিকারক, পরিবেশক ও সেবাদানকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড দেশের বাজারে নিয়ে এসেছে বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভোর উইন্ডোজ-১১ দিয়ে ২টি ভ্যারিয়েন্টের ল্যাপটপ। লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই মডেলের কোর আই থ্রী এবং কোর আই ফাইভ ভ্যারিয়েন্টের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। লেনোভোর প্রতিটি ল্যাপটপেই থাকছে দুই বছরের ও্য়ারেন্টি।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই কোর আই-থ্রী: এই ল্যাপটপটি ১৫.৬ইঞ্চি এইচডি ২২০নিটস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে যা ১৮০ ডিগ্রী পর্যন্ত লেয়ারিং করা যাবে। ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল ১০ম জেনারেশন, ৩.৪ গিগাহাটর্জ স্পীড কোর আইথ্রী-১০০৫জি১ প্রসেসর, ৪ গিগাবাইট র্যাম, স্টোরেজ হিসেবে এতে আছে ১ টেরাবাইট এইচডিডি। এতে থাকছে এনভিএমই এম.২ এসএসডি সংযোজনের সুবিধা, দ্রুত গতির ওয়াইফাই এবং ৭২০পি এইচডি ওয়েবক্যাম। সিকিউরিটি হিসেবে থাকছে ক্যামেরা প্রাইভেসি শাটার এবং টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা আপনার ল্যাপটপে ব্যবহার করা বিভিন্ন গোপন পিন বা পাসওয়ার্ডকে হ্যাকিং হওয়া থেকে সুরক্ষিত রাখবে। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে এবিস ব্লু এবং প্লাটিনাম গ্রে এই দুই কালারে। রয়েছে দুই বছরের ও্য়ারেন্টি এবং মূল্য ৪৬,৫০০টাকা।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম থ্রী আই কোর আই-ফাইভ: ল্যাপটপটি ইন্টেল ১০ম জেনারেশনের কমেটলেক প্রসেসর সমর্থিত যার সর্বোচ্চ স্পীড ৪.২ গিগাহাটর্জ। এই মডেলটিতে থাকছে ১৫.৫ইঞ্চি ফুল এইচডি, আইপিএস এন্টি-গ্লেয়ার ডিসপ্লে। আরও থাকছে ৮ গিগাবাইট র্যাম, ১ টেরাবাইট এইচডিডি স্টোরেজ এবং এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা। এতে রয়েছে ৭২০পি এইচডি ওয়েবক্যাম, প্রাইভেসি শাটা্‌র, সর্বোচ্চ গতির ওয়াইফাই ৬, ব্লুটুথ এবং টিপিএম ২.০ সিকিরিউরিটি চিপ। সাউন্ড উপভোগের জন্য পাচ্ছেন স্টেরিও স্পিকার যা ডলবি অডিও সিস্টেমে সমন্বিত। রয়েছে দুই বছরের ও্যারেন্টি এবং প্লাটিনাম গ্রে কালারে এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে। ল্যাপটপটির মূল্য ৬০,৫০০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *