আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

স্মার্টফোন মেলায় বিভিন্ন অফার নিয়ে আসছে ভিভো

ক.বি.ডেস্ক: দেশের সবচেয়ে বড় স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে বিশেষায়িত মেলা ‘‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২’’ অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী (৬ থেকে ৮ জানুয়ারি) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)। আর এই পুরো আয়োজনে এবারও উজ্জ্বল উপস্থিতি থাকছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো’ন।

স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২ এ ভিভো’র জনপ্রিয় বিভিন্ন সিরিজের স্মার্টফোনগুলো প্রদর্শন করা হবে। মেলা থেকে দর্শনার্থীরা স্মার্টফোনগুলো পরখ করে দেখতে এবং কিনতে পারবেন। এ ছাড়াও ভিভো’র বিভিন্ন হ্যান্ডসেটের ওপর থাকবে একাধিক অফার।

এবারের মেলায় ভিভো ওয়াই১২এ স্মার্টফোনে ১০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এতে করে ১২,৯৯০ টাকার ওয়াই১২এ পাওয়া যাবে ১১,৯৯০ টাকায়। এ ছাড়া যেকোনো স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ভিভো স্পিকার, ভিভো ব্যাগ, ভিভো ছাতা এবং ল্যাম্পের মতো চমতকার সব উপহার। রয়েছে লাকি ড্র অফার। ভিভো স্টলের দর্শনার্থীদের জন্য মেলায় ২ দিন উপস্থিত থাকবেন বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মিশু সাব্বির এবং সালহা খানম নাদিয়া।

প্রথমবারের মতো স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে থাকছে ৫জি এক্সপেরিয়েন্স জোন। গত ডিসেম্বর মাসে বাংলাদেশে ৫জি নেটওয়ার্কের যাত্রা ঘোষণা করে সরকার। প্রযুক্তির এই নতুন যাত্রার সঙ্গে মেলার দর্শনার্থীদের পরিচিত করিয়ে দিতেই এই উদ্যোগ নিয়েছে আয়োজকেরা। এদিকে দেশের স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে ৫জি নেটওয়ার্কিংয়ের ক্ষেত্রে উজ্জ্বল উপস্থিতি রয়েছে ভিভোরও। বর্তমানে ভিভোর প্রিমিয়াম স্মার্টফোন এক্স৭০প্রো ৫জি-তে রয়েছে ৫জি নেটওয়ার্ক। মেলার দর্শনার্থীরা এই স্মার্টফোনও ব্যবহার করে দেখতে পারবেন।

স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২ এর উদ্বোধন করবেন প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকাল চারটায়। অনুষ্ঠানে আয়োজক এবং বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

মেলায় অংশগ্রহণ নিয়ে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপোর মতো বৃহত মেলায় অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। এ ধরণের প্রযুক্তি মেলায় বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীরা একত্রিত হয়ে থাকেন, যাদের কাছে পৌঁছানোই ভিভোর লক্ষ্য। আমরা চাই তারা ভিভোর নতুন নতুন প্রযুক্তিগুলো সম্পর্কে গ্রাহকরা জানুক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *