উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো’তে স্যামসাং

ক.বি.ডেস্ক: আগামী ৬ থেকে ৮ জানুয়ারি তিন দিনব্যাপী রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে বিশেষায়িত মেলা ‘‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২’’।বরাবরের মতো এবারও মেলায় অংশগ্রহণ করছে বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। এবারের মেলায় স্যামসাং তাদের অত্যাধুনিক ও আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস-সিরিজ উন্মোচন করবে।

স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২ এ স্যামসাং পণ্য ক্রয়ে থাকছে চমক, ছাড় ও আকর্ষনীয় উপহারের ছড়াছড়ি। মেলায় প্রতিষ্ঠানটি তাদের প্রযুক্তিগত উদ্ভাবন ও ক্রেতাদের কেন্দ্র করে তৈরিকৃত স্মার্ট ডিভাইসগুলো প্রদর্শন করবে।মেলায় আগত দর্শনার্থীরা স্যামসাংয়ের উদ্ভাবনী ও প্রিমিয়াম ৫জি ডিভাইস পরখ ও কেনার সুযোগ পাবেন। একইসঙ্গে তারা আকর্ষণীয় পুরস্কার জেতারও সুযোগ পাবেন। ক্রেতারা বিভিন্ন স্যামসাং ডিভাইস ক্রয়ে ১০ শতাংশ ও ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। এ মেলার মাধ্যমে স্যামসাং বিপুল সংখ্যক ক্রেতাদের কাছে নিজেদের নিয়ে যেতে এবং বিপুল সংখ্য তরুণদের উতসাহিত করতে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ডিভাইসের ওপর ছাড় সুবিধা দিবে।

স্যামসাং মোবাইলের হেড অব প্রোডাক্ট প্ল্যানিং ফজলুল মুসাইর চৌধুরী বলেন, যেহেতু আমরা ৫জি যুগে প্রবেশ করছি, তাই উদ্ভাবনী প্রযুক্তির স্মার্ট ডিভাইসের প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। এই মেলার মাধ্যমে এখানে আগত অতিথিদের বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে সমাঞ্জস্যপূর্ণ ভবিষ্যতমুখী টেক ডিভাইস ও টেক ট্রেন্ডগুলোর সঙ্গে পরিচয় করিয়ে দিতে চাই। আমরা অতিথিদের তাদের পছন্দনীয় ও উপযুক্ত ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে সহায়তা করবো, যা বাংলাদেশের দ্রুতগামী প্রযুক্তিগত অগ্রগতির সঙ্গে মানানসই হবে।

স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০২২ এর উদ্বোধন করবেন প্রধান অতিথি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। করোনা পরিস্থিতির কারণে ২ বছর বিরতির পর দেশের সাড়া জাগানো এ মেলা আবার অনুষ্ঠিত হচ্ছে। সবসময়ের মতো এবারও দেশের স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ থাকছে এই মেলায়। এ ছাড়া স্মার্টফোনের জন্য আনুষঙ্গিক গ্যাজেট ও এক্সেসরিজ নিয়ে থাকবে বেশ কয়েকটি স্টল ও প্যাভিলিয়ন। মেলায় প্রথমবারের মতো থাকছে ৫জি এক্সপিরিয়েন্স জোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *