উদ্যোগ

ইউসিবি ও রায়ানস কমপিউটারসের মধ্যে চুক্তি

ক.বি.ডেস্ক: আর্থিক লেনদেনের ক্ষেত্রে দেশের ডিজিটাল ক্ষেত্র শক্তিশালীকরণের যৌথ লক্ষ্যের প্রতিফলন হিসেবে পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে কৌশলগত অংশীদারিত্বের জন্য চুক্তি করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) ও রায়ানস কমপিউটারস। এই কৌশলগত অংশীদারিত্বের ফলে রায়ানস কমপিউটারস থেকে পণ্য কেনাকাটায় গ্রাহকরা ইউসিবি’র অত্যাধুনিক ও নিরবচ্ছিন্ন পেমেন্ট গেটওয়ে সেবার অধীনে আরও স্বাচ্ছন্দ্যে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন।

সম্প্রতি, ইউসিবি’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন ইউসিবি’র হেড অব রিটেইল বিজনেস ডিভিশন মোহাম্মদ শফিকুর রহমান এবং রায়ানস কমপিউটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান জুয়েল। এ সময় উপস্থিত ছিলেন ইউসিবি’র হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ট্রান্সফরমেশন ডিভিশন মোহাম্মদ গোলাম ইয়াজদানি, হেড অব ই-কমার্স নেসার উদ্দীন আহমেদ, হেড অব মার্চেন্ট অ্যাকোয়ারিং শরীফ মুনিরুল হক; রায়ানস কমপিউটারসের চিফ ফাইন্যান্স অফিসার সাজেদুল করিম এবং অপারেশন ম্যানেজমেন্টের ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন।

সকল ধরনের ভিসা ও মাস্টারকার্ডের জন্য সম্পূর্ণ সুরক্ষিত থ্রিডি সিকিউর কোড ভেরিফিকেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রায়ানস কমপিউটারসকে সুবিধাজনক পেমেন্ট অপশনসহ নানাবিধ পেমেন্ট সমাধান প্রদান করবে ইউসিবি। ডিজিটাল লেনদেনের পরিধি ধারাবাহিকভাবে বিস্তৃত হচ্ছে; এ সময়ে অংশীদারিত্বের মাধ্যমে দু’টি প্রতিষ্ঠানই নির্ভরযোগ্য ও সুরক্ষিত নগদ অর্থবিহীন লেনদেন সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিতে কাজ করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *