উদ্যোগ

টিএমজিবি’র বার্ষিক পারিবারিক মিলনমেলা

ক.বি.ডেস্ক: দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রযুক্তি খাতের সাংবাদিকদের সংগঠন টেকনোলজি মিডিয়া গিল্ড বাংলাদেশ (টিএমজিবি) এর বার্ষিক পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। টিএমজিবি’র সদস্যদের পরিবার নিয়ে এই আয়োজন ছিল একেবারে ছোট পরিসরে কিন্তু আনন্দ, বিনোদন আর হাসি ছিল সীমাহীন। হাসি আনন্দ বিনোদনে রঙিন একটা দিন কাটালেন সংগঠনটির সদস্য ও তাদের পরিবার।

টিএমজিবি পিকনিক-২০২৪ নামের এই আয়োজন গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর অদূরে সাভারের বিরুলিয়ায় অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) নিজস্ব ক্যাম্পাস ড্যাফোডিল স্মার্ট সিটিতে। এই আয়োজনে সংগঠনটির সদস্য, সদস্যদের পরিবার, দেশের আইসিটি খাতের বিভিন্ন সংগঠন এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। এতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নানা আয়োজনের মধ্যদিয়ে আনন্দময় সময় কাটান অংশগ্রহণকারীরা।

আয়োজনে ছিল ছোটদের জন্য বুদ্ধিভিত্তিক প্রতিযোগিতা, বিস্কিট খাওয়া, বল স্ট্যাম্পিং, পারিবারের নারী সদস্যদের জন্য হাঁড়িভাঙা, ছেলেদের জন্য পিলোপাসিংসহ নানা প্রতিযোগিতা।

পৃষ্ঠপোষক বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের বক্তব্য ও শুভকামনার পর তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান টিএমজিবি’র ট্রাস্টি ও বর্তমান নির্বাহী পরিষদের সদস্যরা। আয়োজনের সমাপ্তি হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র-এর মাধ্যমে।

টিএমজিবি সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন বলেন, ‘‘আমরা সবসময় সদস্য ও তাদের পরিবারের জন্য ভিন্ন কিছু আয়োজন করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় বার্ষিক এই পারিবারিক মিলনমেলার আয়োজন। সামনের দিনে সদস্য ও তার পরিবারের জন্য আরও নতুন কিছু করার চেষ্টা থাকবে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোকে ধন্যবাদ জানান এবং আগামীতেও টিএমজিবির বিভিন্ন আয়োজনে এসব প্রতিষ্ঠানগুলো সংগঠনটির সঙ্গে থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।’’

টিএমজিবি সাধারণ সম্পাদক মুরসালিন হক জুনায়েদ বলেন, এটি টিএমজিবি’র সদস্যদের পরিবার নিয়ে আয়োজন। পরিবার নিয়ে, স্বজনদের সঙ্গে একটা দিন কাটানোর উপলক্ষ্য ছিল এটি। এমন আয়োজনে এগিয়ে আসায় স্পন্সর প্রতিষ্ঠানগুলোকেও ধন্যবাদ জানান তিনি।

আনন্দ, হাসি, মজা, বিনোদন, রঙ্গিন, দুর্দান্ত দিন, চমৎকার, উজ্জল, ফাটাফাটি, মাস্তি, হৈ হুল্লোর, উত্তেজনাকর, মনমুগ্ধকরসহ যত ভাল কিছু আছে সব কিছুর নাম ‘টিএমজিবি’।

টিএমজিবি পিকনিক ২০২৪ আয়োজনে পৃষ্ঠপোষক: আইস্মার্টইউ, হুয়াওয়ে, দোহাটেক, ডিআইইউ, স্মার্ট টেকনোলজিস, ভিভো বাংলাদেশ, শাওমি বাংলাদেশ, বিসিএস, বেসিস, আইএসপিএবি, বাক্কো, গ্লোবাল ব্র্যান্ড, ইউসিসি, স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, এক্সেল টেকনোলজিস, সাউথ বাংলা কমপিউটার্স, ইন্টেলিজেন্ট টেকনোলজি ট্রেডার্স লিমিটেড, উইমেন অ্যান্ড ই-কমার্স, ওয়ালটন কম্পিউটার,

স্কাইটেক সলিউশন্স, সহজ, সিম্ফনি, ক্লাসটিউন, দ্য কাউ কোম্পানি, র‍্যাডিসন ডিজিটাল টেকনোলজিস, ব্যাবিলন রিসোর্সেস, প্রিয়শপ, রাইজ আপ ল্যাবস, সিনেসিস আইটি লিমিটেড, বন্ডস্টেইন, সেবপ্রো, স্পেকট্রাম অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, মাই আউটসোর্সিং, চিকিৎসা, আইসিসি কমিউনিকেশনস লিমিটেড, প্রিজম ইআরপি, কোলোসিটি, ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল, অ্যাকটিভ এভি, এভিপ্রো ও সাউন্ড সেন্স।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *