উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দারাজ’র বর্ষবরণ পহেলা বৈশাখ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) এক বিশেষ ক্যাম্পেইনের সঙ্গে উদযাপন করতে যাচ্ছে এবারের বাংলা নববর্ষ। ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই পহেলা বৈশাখ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যাশন, ইলেকট্রনিক্স, লাইফস্টাইল ও হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ক্যাটাগরির পণ্যের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়।

পহেলা বৈশাখ ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা প্রিপেমেন্ট ভাউচার, হট ডিল, মেগা ডিল, ফায়ারওয়ার্ক ভাউচার, ফ্ল্যাশ সেল, শেক শেক, মেগা ভাউচার সহ আরও অনেক আকর্ষণীয় অফার এবং সুযোগ উপভোগ করতে পারবেন। গ্রাহকদের পেমেন্টের সুবিধার্থে পুরো ক্যাম্পেইন জুড়ে থাকছে দারাজের প্রিপেমেন্ট পার্টনার- বিকাশ এর ১০% ক্যাশব্যাক অফার। এ ছাড়াও পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে লঙ্কাবাংলা ফাইন্যান্স, এইচএসবিসি, প্রাইম ব্যাংক লিমিটেড এবং ব্র্যাক ব্যাংক। যাদের মাধ্যমে প্রিপেন্টে গ্রাহকরা ১০% পর্যন্ত মুল্যছাড় উপভোগ করতে পারবেন।

মেগা ডিস্কাউন্টে থাকছে সর্বোচ্চ ১২,৫০০ টাকা পর্যন্ত ছাড়। শেক শেক ক্যাম্পেইনের মাধ্যমে স্মার্টফোন জেতার সুযোগ এবং দারাজ ফ্ল্যাশ পাজেল চ্যালেঞ্জ এবং ফায়ারওয়ার্ক ভাউচার (সর্বোচ্চ ১০,৫০০ টাকা) জেতার সুযোগের সাথে সাথে গ্রাহকেরা পাচ্ছে বিশেষ কিছু দিনে ফ্ল্যাশ সেল, মিস্টেরি বক্স সহ দারুন সব অফার।

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর লোটো, রিয়েলমি, বাটা, স্টুডিও এক্স, স্যাভলন ও ডেটল। প্লাটিনাম স্পন্সর সিঙ্গার, ভিশন, মোশন ভিউ, ফ্যাব্রিলাইফ, প্যারাস্যুট ন্যাচারালে, গোদরেজ, ম্যাগি ও লাইজল এবং গোল্ড স্পন্সর শাওমি গ্লোবাল স্টোর, সিকেইন, রঙ্গন হারবালস, ফার্নিকম, লিভিংটেক্স, টিপি-লিঙ্ক, ডেল, ফোকাল্যুর, রিবানা, ট্রেন্ডজ, ইমামি ও হায়ার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *