উদ্যোগ ডেস্কটপ প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপ ক্রয়ে ফ্রি বিমান টিকেট

ক.বি.ডেস্ক: স্বাধীনতার মাস মার্চ। চলতি বছর উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। এ উপলক্ষ্যে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কমপিউটার পণ্য কেনায় দিচ্ছে বিশেষ সুবিধা। ওয়ালটনের অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ ও ডেস্কটপ অর্ডার করে গ্রাহকরা পাচ্ছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিমান টিকেট সম্পূর্ণ ফ্রি। এ ছাড়াও অন্যান্য সব মডেলের ল্যাপটপ ও ডেস্কটপে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং নিশ্চিত গিফট হ্যাম্পার। আছে হোম ডেলিভারি সুবিধা।

এসব সুবিধা ক্রেতারা উপভোগ করতে পারবেন ২৬ মার্চ পর্যন্ত। ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ বা ডেস্কটপ কেনায় থাকছে এই সুবিধা। এ ছাড়াও অন্যান্য মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল ইন ওয়ান পিসি কিনে গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ৫% মূল্যছাড় ও আকর্ষণীয় গিফট হ্যাম্পার। গিফট হ্যাম্পারের মধ্যে রয়েছে ওয়ালটনের বিভিন্ন পণ্য। এছাড়াও উপহার রয়েছে মগ, টি-শার্ট ইত্যাদি।

অনলাইন ক্রয়ে এসব সুবিধা ছাড়াও ওয়ালটনের সব মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি এবং অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে। ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ওয়ালটন প্লাজা এবং ডিলার পয়েন্ট থেকে ডিজিটাল ডিভাইস কেনায় এসব সুবিধা পাচ্ছেন গ্রাহকরা। এ ছাড়াও শিক্ষার্থী, চাকুরিজীবী, ব্যবসায়ী, মুক্ত পেশাজীবীসহ সব শ্রেণী-পেশার ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি বিবেচনা করে ওয়ালটন দিচ্ছে সহজ শর্তে কিস্তি সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *