অ্যাপস মোবাইল

ইমো’তে ‘টুকে এইচডি ভিডিও কল’ সুবিধা

ক.বি.ডেস্ক: প্রিয়জনের সঙ্গে যোগাযোগ আরও অর্থবহ এবং চমকপ্রদ করতে প্রথমবারের মতো টুকে রেজ্যুলেশনের এইচডি ভিডিও কলিং সুবিধা নিয়ে এসেছে ইনস্ট্যান্ট কমিউনিকেশন প্লাটফর্ম ইমো। বিশ্বের প্রথম প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহারকারীদের এই সুবিধা দিচ্ছে ইমো। এখন থেকে ইমো ব্যবহারকারীরা বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসরত নিজেদের বন্ধু, পরিবার ও পরিচিতজনদের সঙ্গে যোগাযোগ করার সময় চমৎকার মানের ভিডিও কলিং সুবিধা উপভোগ করতে পারবেন।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের জীবনে ভিডিও কলের গুরুত্ব অনেক। পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ স্থাপন অথবা কোনো প্রফেশনাল সেটিংয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলার সময় বাজে মানের ভিডিও (লো পিক্সেল ও নয়েজসহ ভিডিও) বিব্রতকর পরিস্থিতি তৈরি করতে পারে। এই সমস্যার সমাধানে ইমো নিয়ে এসেছে টুকে রেজ্যুলেশনের এইচডি ভিডিও কল। এর সাহায্যে ব্যবহারকারীরা সারা বিশ্বে যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে উন্নততর ভিডিও কলিং অভিজ্ঞতা পাবেন।

টুকে রেজুলেশনের এইচডি আউটপুট পেতে ইমো’র টেকনিক্যাল টিম এআই ও মেশিন লার্নিং এর শক্তি কাজে লাগিয়েছে। টেকনিক্যাল টিম প্রথমে ইন্টেলিজেন্ট অ্যালগরিদম ডিজাইন করেছে, যা নেটওয়ার্কের তারতম্য অনুমান করতে এবং সে অনুযায়ী রিয়েল-টাইমে ভিডিও প্যারামিটারগুলো পরিবর্তন করে স্বচ্ছ ও ভালো মানের ভিডিও অভিজ্ঞতা নিশ্চিত করতে সক্ষম।

এই ফিচার চালু করার আগে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, ফলে ত্রুটির কোনও সুযোগ নেই। এমন একটা সময় ছিল যখন ভিডিও এর ক্ষেত্রে ১০৮০পিক্সেল স্ট্যান্ডার্ড হিসেবে বিবেচনা করা হতো, কিন্তু এখন ব্যবহারকারীরা সহজেই এর দ্বিগুণ রেজ্যুলেশনের ভিডিও উপভোগ করতে পারবেন। ভিডিও কল করার সময় ইমো অ্যাপে টুকে এইচডি কোয়ালিটিতে স্যুইচ করে উপভোগ করুন দুর্দান্ত ভিডিও কলিং অভিজ্ঞতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *