মোবাইল স্মার্টফোন

ভিভো নিয়ে এলো ওয়াই০২ এস

ক.বি.ডেস্ক: গ্লোবাল স্মার্টফোন নির্মাতা ভিভো বছর শেষে তরুণ-তরুণীদের জন্য সাশ্রয়ী মূল্যে নিয়ে এলো ভিভো ওয়াই০২এস স্মার্টফোন। বছর শেষে আসা এই বাজেট ফোন এগিয়ে থাকবে পারফরম্যান্সে। ওয়াই০২এস এ ব্যবহার করা হয়েছে ৫ হাজার মিলিএম্পিয়ার ব্যাটারি। দুইটি আর্কষণীয় কালার ফ্লোরাইট ব্ল্যাক এবং ভাইব্রেন্ট ব্লুতে ভিভো ওয়াই০২এস পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য মাত্র ১২৫৯৯ হাজার টাকা।


২.৫ ডি স্লিম বডি ডিজাইনের কারণে ভিভো ওয়াই২০এস এক স্টাইলিশ লুক দেয় আবার সহজে বহনও করা যায়। ৬.৫১ ইঞ্চির হ্যালো ফুলভিউ ডিসপ্লের স্মার্টফোনটিতে কোন ধরণের ল্যাগ ছাড়াই গেমিং করা যাবে সেই সঙ্গে নিরবিচ্ছিন্নভাবে ভিডিও দেখা যাবে। স্মার্টফোনটিতে ৩ জিবি র্যাম ও ৩২ জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে অনায়াসে সব মেমরি ফোনে স্টোর করা সম্ভব। ভিভো ওয়াই০২এসে মিডিয়া টেক হেইলো পি৩৫ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে একই সঙ্গে অনেক কাজ কোন ধরনের ল্যাগের ঝামেলা ছাড়াই করা সম্ভব।


ডিভাইসটিতে ৮ মেগা পিক্সেলের রেয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, সেই সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরায় ২.২ অ্যাপারচার ব্যবহার করা হয়েছে। এ ছাড়া ওয়াই২০ এসে ফেইস বিউটি এবং টাইম ল্যাপস ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে প্রফেশনাল ছবি ভিভো ওয়াই০২ এস এ তোলা সম্ভব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *