আনুষাঙ্গিক মোবাইল

ভিভো ভি৩০: আকর্ষনীয় উপহারে চলছে প্রিবুকিং

ক.বি.ডেস্ক: ভিভো ভি৩০ দিয়ে নতুন বছরে যাত্রা করেছে ভিভো। চলছে প্রি-বুকিং পর্ব। ৯ মার্চ পর্যন্ত চলা এই ভিভো ভি৩০ প্রি-বুকিং করলেই মিলবে আকর্ষনীয় উপহার। এতে থাকছে ৪,৭৯৯ টাকা মূল্যের রিরো স্মার্ট ওয়াচ ডাব্লিইউ ১ প্রো। সঙ্গে আরও থাকছে পোস্ট কার্ড, উইশ কার্ডও।

ভিভোর ভি সিরিজ মানেই ক্যামেরায় নতুনত্ব। এবার স্মার্ট অরা লাইট ৩.০ এনেছে প্রতিষ্ঠানটি। যা আগের চেয়ে ১৯ গুন বেশি বড়, স্মার্ট এবং উজ্জ্বল। স্টুডিও মানের অরা লাইট পোর্ট্রেইট দিতে এতে ব্যবহার করা হয়েছে স্মার্ট কালার টেম্পারেচার এডজাস্টমেন্ট। সঙ্গে ৫০ গুণ সফট লাইট দিতে ডিসটেন্স সেনসেটিভ লাইটিং সুবিধা রয়েছে স্মার্টফোনটিতে।

ব্যাক সাইডে ৫০ মেগাপিক্সেল অটো ফোকাস আল্ট্রা ওয়াইড-এঙ্গেল ক্যামেরা রয়েছে। যার ফিল্ড অফ ভিউ ১১৯০। গ্রুপ ছবি তোলার জন্য এআই গ্রুপ পোর্ট্রেইট ক্যামেরা হিসেবে স্মার্টভাবে ছবি তুলবে এই ক্যামেরা। অনেক মানুষ হলেও সবার ডিটেইলস তুলে ধরবে। সঙ্গে রয়েছে ৫০ মেগাপিক্সেল ভিসিএস (ভিভো ক্যামেরা-বায়োনিক স্পেকটার্ম) ট্রু কালার মেইন ক্যামেরা।

পিকক গ্রিন এবং নোবেল ব্যাক রঙের ভিভো ভি৩০ দেখতে যেমন প্রিমিয়াম তেমনি এতে রয়েছে প্রিমিয়াম থ্রি-ডি কাভর্ড স্ক্রিন। ডিসপ্লেটির রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ব্যাটারি সক্ষমতা ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার হলেও ৭.৪৫ মিলিমিটারের মধ্যে ভিভোর সবচেয়ে স্লিম স্মার্টফোন এটি। রয়েছে ৮০ ওয়াটের ফ্লাশ চার্জার যা মাত্র ৪৮ মিনিটে ১০০% চার্জ হতে সক্ষম।

১২ জিবি র‌্যাম + ১২ জিবি অতিরিক্ত র‌্যাম ব্যবহারের সুবিধা থাকায় ৪৮টি অ্যাপ ব্যকগ্রাউন্ডে এক সঙ্গে ব্যবহার করা যাবে। ২৫৬ জিবি স্টোরেজ একই সঙ্গে সংরক্ষন করতে পারবে ২৬ হাজারের বেশি এইচডি ছবি, ৪ হাজারের বেশি গান। রয়েছে ইন্ডাট্রি লিডিং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। সঙ্গে আল্ট্রা লার্জ স্মার্ট কুলিং সিস্টেম থাকায় রাফ এবং টাফ ব্যবহারেও কুল থাকবে স্মার্টফোনটি।

১.৫ কে অ্যামোলেড থ্রি-ডি কার্ভড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর লোকাল পিক ব্রাইটনেস ২৮০০ নিটস, রেজুলেশন ২৮০০ × ১২৬০, স্ক্রিন সাইজ ৬.৭৮ ইঞ্চি। ওজন, থিকনেস এবং ডিজাইনের দিক দিয়ে ইন্ডাস্ট্রির লিডিং ইনোভেশন ভিভো ভি৩০ এর প্রিবুকিং করা যাবে ৫৯,৯৯৯ টাকায়। সঙ্গে থাকছে মাত্র ১৯৯৯ টাকায় রেজিস্ট্রেশনের মাধ্যমে আগামী এক বছর ওয়ারি ফ্রি ইনসুরেন্স সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *